1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ১১ মে ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
শিরোনাম :
জিম্মি দশার ১ মাস পর স্বদেশের জলসীমানায় এমভি আবদুল্লাহ পরিবেশবান্ধব পরিকল্পনা নিতে প্রকৌশলীদের আহ্বান প্রধানমন্ত্রীর অনিবন্ধিত মোবাইল ফোন বন্ধের বিষয়ে যা বললো বিটিআরসি পৃথিবীতে আঘাত হেনেছে শক্তিশালী সৌরঝড় মুচনী রেজিস্ট্রার ক্যাম্পে খুন! লাশ উদ্ধার করেছে টেকনাফ মডেল থানা পুলিশ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিতে ডাঃ জামালের স্বপ্ন বাস্তবায়নে সবাইকে এগিয়ে আসতে হবে, টেকনাফে ডাঃ জামাল আহমদের স্মরণ সভায় বক্তারা     টেকনাফের হ্নীলায় হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ জামালের স্মরণসভায় স্মৃতিচারণ করেন গুণীজনেরা চাকরির নামে দুই পুলিশের ঘুষ গ্রহণের ভিডিও ভাইরাল থাইল্যান্ডে হিটস্ট্রোকে ৬১ জনের মৃত্যু ভারতের দয়ায় নয়, নিজেদের শক্তিতে টিকে আছি: ওবায়দুল কাদের

টেকনাফে ইয়াবাসহ রোহিঙ্গা জোবায়ের আটক!!

  • আপডেট সময় : শুক্রবার, ২০ মার্চ, ২০২০
  • ৬৬৯ বার পড়া হয়েছে

মোঃ আরফাত সানী/মোঃ শেখ রাসেল::টেকনাফ থানার হোয়াইক্যংয়ে ইয়াবা বিক্রয়ের সময় হাতেনাতে এক রোহিঙ্গা মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন র‌্যাব-১৫।
এসময় ৮ হাজার ৯ শত ৩৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। আটক করা হয় লেদা রোহিঙ্গা ক্যাম্পের জিয়াদুল হকের ছেলে জোবায়ের (২৩) কে। পালিয়ে যায় অপর এক মাদক কারবারি।
২০ মার্চ (শুক্রবার) সাড়ে ৯ টায় গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার টু টেকনাফ রোডে ও অভিযান চালায় র‌্যাব-১৫।
র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানিয়েছেন, ইয়াবা ক্রয় বিক্রয় করছে এমন সংবাদের ভিত্তিতে উপরোক্ত স্থানে অবস্থান নেয় র‌্যাব। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া দিয়ে জোবায়েরকে আটক করতে সক্ষম হয়। পরে তার হাতে থাকা ব্যাগ তল্লাশী করে এসব ইয়াবা উদ্ধার করা হয়। যার বাজার মূল্য আনুমানিক ৪৪ লক্ষ ৬৭ হাজার ৫০০ টাকা।

আটককৃত জোবায়ের এবং ইয়াবাসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্ঠা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর