1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭ পছন্দ হলেই জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করা যে দেশের রীতি সাবরাং কচুবনিয়ার ইয়াবা ডনরা অধরা রুমায় সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে কেএনএফ সদস্য নিহত মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ১৬ প্রার্থীর মনোনয়ন দাখিল

টেকনাফে আলোচিত নুরুল হক ভূট্রোর সুষ্ঠু বিচার ও গ্রেফতারের দাবীতে ইউএনও’র নিকট স্বারকলিপি

  • আপডেট সময় : শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ১৭৬ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি

কক্সবাজারের টেকনাফের সদর ইউনিয়ন ৮নং ওয়ার্ড নাজির পাড়া গ্রামের মৃত এজাহার মিয়ার পুত্র নুরুল হক ভূট্রোর নৃশংস হত্যাকান্ডের বিচারের দাবিতে আজ বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে আত্মীয়-স্বজন স্মারকলিপি প্রদান করেছেন।

তাদের মূল দাবি হচ্ছে : ১)নুরুল হক ভূট্রো হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা। ২)আত্মীয়-স্বজনদের জানমালের নিরাপত্তা প্রদান। ৩) এলাকার শান্তিশৃঙ্খলা বজায় রাখা ও সন্ত্রাসী আসামী পক্ষ কর্তৃক মিথ্যা কাল্পনিক ও সাজানো মামলা থেকে বাদী ও তার আত্মীয় স্বজনদেরকে রক্ষা করা।

উল্লেখ্য যে গত (১৫ মে) ২০২২ বিকাল ৪ টা ১৫ ঘটিকার সময় নুরুল হক ভূট্রো ও তার লোকজন সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর বাড়ি থেকে একটি ঘরোয়া বিচার শেষ করে নিজ বাড়িতে আসার পথে সদর ইউপির বড় হাবির পাড়া থানার পুকুর এলাকা সংলগ্ন জামে মসজিদের পাশে টেকনাফ সাবরাং সড়কের উপর পৌঁছালে গত ২০২১ ইউপি নির্বাচনের পরাজয়ের শত্রুতার জের ধরে এলাকার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী মামলার পলাতক আসামি একরাম বাহিনীর প্রধান একরাম ডাকাত ও আব্দুর রহমান গং রাস্তা অবরোধ করে প্রকাশ‍্যে দ্বিবালোকে মধ‍্যযুগীয় কায়দায় নিহত নুরুল হক ভূট্রো ও তার সাথে থাকা আত্মীয় স্বজনদের পথ রোধ করে পরিকল্পিতভাবে অবৈধ অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে দেশিয় ধারালো লম্বা দা রাম দা ও ধারালো কিরিস হাঁতুড়ি দিয়ে হত‍্যার উদ্দেশ‍্যে হামলা করে।

ঐ সময় নুরুল হক ভূট্রো প্রাণে রক্ষার জন্য উল্লেখিত মসজিদে ডুকে পড়লে সন্ত্রাসীরা মসজিদের দরজা জানালা ভেঙে প্রবেশ করে তাদের হাতে থাকা উপরোক্ত ধারালো অস্ত্র দিয়ে উপর্যপুরি কোপ মেরে ডান পা বিচ্ছিন্ন করে নৃসংশ হত‍্যাযজ্ঞে মেতে ঊঠে এবং অপরাপর সঙ্গীদের মারাত্মক রক্তাক্তভাবে জখম করে।

উক্ত বিষয়ে নুরুল হক ভূট্রোর ছোট ভাই নুরুল ইসলাম নুরু বাদী হয়ে টেকনাফ মডেল থানায় গত (১৬ মে) ১৭ জনের বিরুদ্ধে এজাহারভূক্ত করে ও অজ্ঞাতনামা ৮/১০ জনের বিরুদ্ধে যথারীতি মামলা দায়ের করেছেন।যার মামলা নং ৪৭/৪৪০।

উক্ত মামলার বর্নীত ৫ নং আসামি তৌকির আহমদ (২৮) পিতা মৃত মোহাম্মদ আমিন নাজির পাড়া,সে বিভিন্ন অযুহাত দেখিয়ে উক্ত মামলা থেকে অব‍্যাহতি জোর তদবির ও পায়তারা চালাচ্ছে। কিন্তু সে একাধিক হত‍্যা ও ইয়াবা মামলার আসামি।উক্ত ঘটনার পর থেকে আসামি পক্ষ নিহত বাদী ও নিহত ভূট্রোর আত্মীয় স্বজনদের উপর বিভিন্নভাবে হুমধি ধমকিসহ হামলা ও মিথ্যা মামলার ভয়ভীতি প্রদর্শন করে আসছে।

স্বারকলিপি প্রদানে উপস্থিত ছিলেন, মামলার বাদী নুরুল ইসলাম,নুরুল আলম,বিএ,মাস্টার নুরুজ্জামান সাবেক শিক্ষক টেকনাফ বড় হাবির পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়,মমতাজ মিয়া,সভাপতি রিয়াজুল জান্না বড় জামে মসজিদ নাজির পাড়া,শাহাব উদ্দিন,সদস্য টেকনাফ উপজেলা যুবলীগ,মোঃ বেলাল,সমাজ সেবক, নাজির পাড়া।###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর