1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

টেকনাফে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৩টি দোকানকে ২৫হাজার টাকা জরিমানা!!

  • আপডেট সময় : শনিবার, ২১ মার্চ, ২০২০
  • ৮৭১ বার পড়া হয়েছে

সাইফুদ্দীন মোহাম্মদ মামুন/আরাফাত সানী::টেকনাফে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯-এ ৩টি দোকানকে ২৫,০০০ টাকা জরিমানা করা হয়েছে।

মাক্সের দাম বেশী রাখার জন্য আর চাল পেয়াজের দাম স্থিতিশীল রাখায় শনিবার (২১ মার্চ) উক্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। অভিযানে নের্তৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাইফুল ইসলাম এবং সহকারী কমিশনার ভূমি মুহাঃ আবুল মনসুর। পাশাপাশি দোকানদারদেরকে মূল্য তালিকা টাংগানোর জন্য কড়া নির্দেশনা দেওয়া হয়। অবশেষে উক্ত অভিযান অব্যাহত থাকবে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার ইউএনও মোহাম্মদ সাইফুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর