1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

রোহিঙ্গা ক‍্যাম্পে অবৈধ বিদ‍্যুৎ সংযোগ, আতঙ্কে প্রায় ৫’শ পরিবার, কতৃপক্ষ নিরব

  • আপডেট সময় : শনিবার, ১১ জুন, ২০২২
  • ২০৩ বার পড়া হয়েছে

 

নিজস্ব প্রতিবেদক,

কক্সবাজার টেকনাফের হ্নীলা ইউপির মুছনি নয়াপাড়ার স্থানীয় বাসিন্দা কবির আহমদ প্রকাশ মিড়া কবিরের ছেলে জসিম উদ্দিন ও একই এলাকার আবু শামার ছেলে মোহাম্মদ তারেক দীর্ঘদিন থেকে পল্লী বিদ‍্যুতের দুইটি মিটার থেকে প্রায় ৫০ টি রোহিঙ্গাদের বাড়িতে অবৈধভাবে পার্শ্ব সংযোগ দিয়ে আসছে।স্থানীয় এক বাসিন্দা জানায়,নয়াপাড়া রোহিঙ্গা ক‍্যাম্প ই-২৬ ব্লক ৫ এর আশপাশের দোকান,টমটম চার্জিং গ‍্যারেজ ও বসত বাড়িতে এই অবৈধ সাইড কানেকশন দিয়ে রোহিঙ্গাদের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে।

এ অবৈধ সংযোগগুলো অল্পমূল‍্যের তার ও বাশঁ দিয়ে খোলামেলাভাবে টানা হয়েছে তাই বর্ষা মৌসুমে বিদ‍্যুৎস্পৃষ্ট হয়ে বড় ধরনের দূর্ঘটনা হবার আশংকা রয়েছে বলে জানায় একধিক স্থানীয় লোকজন।
তিনি আরও জানান, এ অবৈধ সংযোগের বিষয়টি টেকনাফ পল্লী বিদ‍্যুৎ অফিসে জানালেও এখনও কোন প্রকার পদক্ষেপ নেওয়া হয়নি।

এ নিয়ে অনেক আতঙ্কে রয়েছে আশপাশের প্রায় ৫’শ পরিবার।আগামী বর্ষার আগে এ অবৈধ বিদ‍্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাল জোর দাবী জানিয়ে কথিত এ দুই দালাল জসীম উদ্দিন ও তারেককে আইনের আওতায় আনার জোর দাবী জানিয়েছেন।

এ বিষয়ে মুঠোফোনে টেকনাফ পল্লী বিদ্যুৎ জোনাল ম্যানেজার আবুল বাশার আজাদের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি খুবই দুঃখজনক, আমরা সরেজমিনে গিয়ে দেখার পর জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর