1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

টেকনাফে পশুর হাটে ভ্রাম্যমান আদালতের অভিযান ও জরিমানা!!

  • আপডেট সময় : রবিবার, ২২ মার্চ, ২০২০
  • ২২৫ বার পড়া হয়েছে

মুহাম্মদ জুবাইর, টেকনাফ::

সারাদেশে করোনা আতংকে দিনাতিপাত করছে সর্বসাধারন। করোনা সংক্রামন থেকে বাচতে টেকনাফ উপজেলার সকল প্রকার গবাদিপশুর হাট বন্ধের নির্দেশ দিয়েছে টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার।
কিন্তু টেকনাফ সদরের গবাদি পশুর হাট ইজারাদার অমান্য করে (২২ মার্চ) বিকালে টেকনাফ পৌরসভার ডেইলপাড়া রাস্তার মাথায় সাপ্তাহিক গবাদিপশুর হাট বসানোর খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনা (ভূমি) ও নির্বাহী মেজিষ্ট্রেট মো. আবুল মনসুরের নেতৃত্বে অভিযান পরিচালনা করে ইজারাদারকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।
উপজেলা সহকারী কমিশনা (ভূমি) ও নির্বাহী মেজিষ্ট্রেট মো. আবুল মনসুর বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে জনস্বার্থে জেলা প্রশাসন, কক্সবাজার কর্তৃক প্রদত্ত সব ধরণের গরু ও পশুর হাট বন্ধ রাখার নির্দেশনা অমান্য করায় টেকনাফ পৌরসভার ডেইল পাড়ায় গরুর হাট বসানোয় ইজারাদারকে মোবাইল কোর্ট পরিচালনা করে ২০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।
জনস্বাস্থ্য সুরক্ষায় প্রদত্ত নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে জনস্বার্থে নিয়মিত অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর