1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০১ অপরাহ্ন

টেকনাফে সন্ত্রাসী কায়দায় অবৈধ অস্ত্রসস্ত্র নিয়ে ছাত্রলীগ নেতার জমি দখলে নেওয়ার অভিযোগ

  • আপডেট সময় : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ১৪১ বার পড়া হয়েছে
নিজস্ব প্রতিবেদক,টেকনাফ
কক্সবাজার টেকনাফ সদরের ৪নং ওয়ার্ড নতুন পল্লান পাড়া এলাকায় নিজ নামীয় জমি একটি সন্ত্রাসী গ্রুপ অবৈধ অস্ত্রসস্ত্র নিয়ে একই এলাকার দেলোয়ার হোসেনের নিজস্ব ক্রয়কৃত জমি দখল করার গুরুতর অভিযোগ উঠেছে। 
এ বিষয়ে দেলোয়ার হোসেন বাদি হয়ে টেকনাফ মডেল থানায় বারবার অভিযোগ দায়েরের পরও বিচার না পেয়ে সাংবাদিক ও প্রশাসনের ধারে ধারে ঘুরছে। এ বিষয়ে জমির প্রকৃত মালিক দেলোয়ার হোসেনের  অভিযোগ সুত্রে জানাযায়, টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের নতুন পল্লান পাড়া এলাকার জাফর আলমের পুত্র দেলোয়ার হোসেন গত ১৫/৯/২০১৫ ইং সনে টেকনাফ পৌরসভার ৫ নং ওয়ার্ডের অলিয়াবাদ এলাকার মৃত আনুমিয়ার পুত্র হাফেজ আহম্মদ  হতে ৫৮ খড়া ও মোঃ ইউসুফ হতে ৩০ খড়া  মোট প্রায় ৯০ খড়া জমি ক্রয করে ভোগ দখল করে আসছিলেন। এখানে কোন সমস্যা ছিলনা। কিন্তু গত কয়েক বছর ধরে একই এলাকার বার্মাইয়া আমান উল্লাহ,পিতা মৃত মোজাহের মিয়া, সাইফুল ইসলাম পিতা গুরা মিয়া, ফরিদা খাতুন স্বামী গুরা মিয়া, দিলদার বেগম,স্বামী আমান উল্লাহ, মদিনা খাতুন, স্বামী মোঃ তৈয়ুব, মোঃ তৈয়ুব পিতা মৃত বদিউর রহমান  ও জাহান আরা বেগম গং উক্ত দেলোয়ার হোসেনের ক্রয়কৃত সম্পতিতে জমি পাবে মর্মে অবৈধ অস্ত্র-অস্ত্রে সজ্জিত হয়ে জমি দখল করে চাষ করার জমি প্রস্তত করে যাচ্ছে। এ ব্যাপারে জমির মালিক একাধিক বার বিবাদীদের বিরুদ্ধে থানায় ও কোটে মামলা করে রায় পেয়েছেন। এর পরও ঐ সন্ত্রাসী গ্রুপ ঐ রায় কে বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করে (২৫ জুন) আবার জমি দখল করে নিয়ে চাষ করে যাচ্ছে। এ ব্যাপারে জমির প্রকৃত মালিক তার নিজস্ব অর্থ দিয়ে ক্রয় করা জমি ফেরৎ পেতে সাংবাদিক সম্মেলন ও পত্রিকার মাধ্যমে প্রসাশনে জোর হস্তক্ষেপ কামনা করেছেন।
জমির প্রকৃত মালিক দেলোয়ার হোসেনের থানায় দেওয়া অভিযোগের তদন্ত কর্মকর্তা এস, আই, মোঃ ফারুক জানান বিরোধপুর্ন জমি আমি নিজেই সরেজমিনে তদন্ত করেছি এবং উভয় পক্ষ কে জমির কাগজ পত্র নিয়ে হাজির হওয়ার জন্য নির্দেশ দিয়েছিলাম। বিষয়টি আমি দেখতেছি। 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর