1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় সভাপতি নির্মল রন্জন গুহ’র মৃত্যুতে শোক সভা ও নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির কার্যনির্বাহী সভায় এমপি বদি 

  • আপডেট সময় : শনিবার, ২ জুলাই, ২০২২
  • ২৮৩ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি-

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় সভাপতি নির্মল রন্জন গুহ দাদার মৃত্যুতে শোক সভা ও টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নবগঠিত পূর্ণাঙ্গ কার্যনির্বাহী সভা শুক্রবার বিকেলে টেকনাফ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরওয়ার আলম এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক আবদুল হক এর সঞ্চালনায় উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন- কক্সবাজার জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য, উখিয়া-টেকনাফের সাবেক এমপি আলহাজ্ব আবদুর রহমান বদি।

বক্তব্য রাখেন- টেকনাফ পৌর আওয়ামী লীগে সাধারণ সম্পাদক মুহাম্মদ আলম বাহাদুর, টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শাহ আলম মেম্বার, মুহাম্মদ ইউনুস মেম্বার, আবদুল মতলব, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াজ করিম, রহমত উল্লাহ, সাংগঠনিক সম্পাদক এনামুল হোসেন বাবু চৌধুরী।

সভায় উপস্থিত ছিলেন- টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আবদুল জলিল, আবু বকর ছিদ্দিক মেম্বার, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন পাশা, দিল মুহাম্মদ দিলু, সিরাজুল মোস্তফা, প্রচার সম্পাদক আবদুস শরীফ, উপ প্রচার সম্পাদক মোঃ আরফাত সানি, দপ্তর সম্পাদক মিলন শর্মা, উপ-দপ্তর সম্পাদক মোহাম্মদ মামুন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মিজানুর রহমান দরিয়া মিজান, অর্থ সম্পাদক রাশেদুল ইসলাম, মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, উপ-মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক মুহাম্মদ আমিন, আইন সম্পাদক মুহাম্মদ আয়াছ, উপ-আইন সম্পাদক সাইফুল্লাহ রেজা, তথ্য ও গবেষনা সম্পাদক নুরুল আমিন (আল-আমিন), সমাজ কল্যাণ সম্পাদক জে কে রাশেদ, ত্রাণ ও দূর্যোগ ব্যবস্হাপনা সম্পাদক আমান উল্লাহ আমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, উপ-বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মুহাম্মদ শফিউল্লাহ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আমান উল্লাহ আমান, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাদেক হোসেন খোকা, উপ- সাহিত্য সংস্কৃতির সম্পাদক সাব্বির আহমেদ, কৃষি বিষয়ক সম্পাদক আবদুল সালাম রিপু, উপ-কৃষি বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন নিরব, উপ-মহিলা বিষয়ক সম্পাদক রোজিনা আকতার বিএ, প্রতিবন্ধি উন্নয়ন বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন, কার্যকরী সদস্য মুহাম্মদ রাশেদ, মুহাম্মদ আলম, রবিউল আলম, মুহাম্মদ হোসাইন, হেলাল খান, আনোয়ারুল ইসলাম, মুহাম্মদ ইব্রাহিম, মাঈনুল উদ্দিন তুহিন, এস কে জাফর, মুহাম্মদ জামাল, মুহাম্মদ আলম, কালাম হোসেন, সাইফুল ইসলাম, রফিকুল ইসলাম, শফিক আহমদ, নুরুল আলম, ইউসুফ ভুলু, আলিম উল্লাহ, নুরুল আলম নুরু, আকরাম হোসেন, শাহেদসহ ইউনিয়ন এবং ওয়ার্ড সভাপতি/সাধারণ সম্পাদক।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক সাংসদ আবদুর রহমান বদি বলেন, টেকনাফের যেকোনো অপরাজনৈতিক পরিস্থিতিতে টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সর্বদা আমার সাথে ছিল, এ সংগঠনের সভাপতি সরওয়ার আমার অত্যন্ত স্নেহভাজন, তিনি সর্বোপরি জননেত্রী শেখ হাসিনার নৌকাকে বিজয় করার লক্ষ্যে নেতাকর্মীদের সাথে নিয়ে আমার সাথে ছিল এবং আছে, বিভিন্ন অঙ্গ সংগঠনের বড় মাপের নেতারা টেকনাফের রাজনীতিকে কলুষিত করার জন্য নৌকার বিরোধিতা করেছিল, কিন্তু এই সরওয়ার কখনো অপশক্তির কাছে আপোষ করেনি।
আমি আজকে অত্যন্ত আনন্দিত বিভিন্ন ষড়যন্ত্রের মধ্যে ও সরওয়ার এর অক্লান্ত পরিশ্রমের সফলতা আমি দেখতে পাচ্ছি।
টেকনাফের রাজনৈতিক অঙ্গনে সরওয়ার একটি খাঁটি স্বর্ণের মতো, সরওয়ার আগামীর ভবিষ্যৎ। আমি কথা দিচ্ছি এই স্বেচ্ছাসেবক লীগের সাথে আছি এবং ভবিষ্যতে ও থাকবো ইনশাআল্লাহ।

সভাপতির বক্তব্যে সরওয়ার আলম অশ্রুসিক্ত কন্ঠে বলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবু নির্মল রন্জন গুহ দাদা অত্যন্ত ভালো মানুষ ছিলেন, টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে আত্মার শান্তি এবং পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আমার আবেগের সংগঠন, নেতাকর্মীরায় আমার চালিকাশক্তি। কর্মীদের পরিশ্রম আজ সফল হয়েছে, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রহিম উদ্দিন এবং সাধারণ সম্পাদক কায়সারুল হক জুয়েল ভাইকে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ এবং মোবারক বাদ জানাচ্ছি। আপনাদের দিকনির্দেশনায় আমি এই সংগঠনকে গতিশীল করতে পেরেছি, আজীবন আপনাদের গাইডলাইন আমাকে রাজনৈতিক অঙ্গনে আরো এগিয়ে যেতে সহায়তা করবে।

ডিজিটাল বাংলাদেশের রুপকার সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমার জিবন বিসর্জন দিয়ে হলেও টেকনাফের অপশক্তির বিরুদ্ধে সর্বদা মোকাবিলা করে যাব। বঙ্গবন্ধুর আদর্শকে কখনো ধূলিসাৎ হতে দেব না, যারা নৌকার বিরোধিতা করবে তাদেরকে রাজপথ থেকে প্রতিহত করা হবে স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্বে।

আমার নেতাকর্মীদের কেউ বিন্দু পরিমাণ ক্ষতি করতে চাইলে তার পরিণাম হবে ভয়াবহ।প্রিয় সংগ্রামী ভাইয়েরা আমি সরওয়ার আপনাদের পাশে সবসময় ছায়ার মতো আছি, নির্ভয়ে সংগঠনকে আরো গতিশীল করার জন্য কাজ করে যাও, এতে পিছপা হওয়ার কোন সুযোগ নাই। আগামী সংসদ নির্বাচনে উখিয়া টেকনাফের লক্ষ্মী আসনটি দেশরত্ন শেখ হাসিনা কে উপহার দেওয়ার জন্য সকল ভেদাভেদ ভূলে গিয়ে সর্বোচ্চ ভোটের মাধ্যমে এই নৌকার বিজয় নিশ্চিত করবো ইনশাআল্লাহ।###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর