1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

সাংবাদিক ওসমান গণি’র জন্মদিনে টেকনাফ উপজেলা বিএমএসএফের শুভেচ্ছা |Teknaf 71

  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ২০৪ বার পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি;

কক্সবাজারের সৃজনশীল ও সাহসী সাংবাদিকতায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে বস্তুনিষ্ঠ সাংবাদ পরিবেশন কারী সময়ের সাহসী সাংবাদিক নেতা ও দৈনিক কক্সবাজার বার্তা পত্রিকার সম্পাদক ওসমান গণি’র জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) টেকনাফ উপজেলা শাখা সভাপতি ও সাঃ সম্পাদকসহ সকল নেতৃবৃন্দ।

তার এই শুভ জন্মদিনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) টেকনাফ উপজেলা শাখা’র সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক যায়যায়দিন প্রতিনিধি মো. আরাফাত সানি জানান – সাংবাদিক ওসমান গনি কক্সবাজার একজন কনিষ্ঠ সৎ সাহসী এবং উদীয়মান সংবাদকর্মী নেতা। ওনার জন্মদিনে শুভেচ্ছা জানাই এবং আগামীর পথ চলা সুগম হোক এই প্রত্যাশা করি। শুভ জন্মদিন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর