1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ!

হোয়াইক্যংয়ে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ২|টেকনাফ৭১

  • আপডেট সময় : বুধবার, ২৫ মার্চ, ২০২০
  • ১৫৩২ বার পড়া হয়েছে

মো,আরাফাত সানী/মো,শেখ রাসেল::টেকনাফ,

টেকনাফের হোয়াইক্যং পুলিশের বিশেষ অভিযানে ২৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ দুই পাচারকারীকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, টেকনাফ উপজেলার আওতাধীন হোয়াইক্যং ইউনিয়নের কান্জরপাড়া এলাকার জাফর আলমের ছেলে বাদশা মিয়া (৫৫) ও ফয়েজ আহমদের ছেলে সরওয়ার কামাল (১৬)
(২৪ মার্চ) ভোর রাতে হোয়াইক্যং পুুলিশের ইনচার্জ এসআই মশিউর রহমান ও এএসআই আরিফুল ইসলাম সহ একদল পুলিশ কানজরপাড়া এলাকায় বসতবাড়িতে অভিযান চালিয়ে ইয়াবা সহ দুই পাচারকারীকে আটক করতে সক্ষম হন।
এসআই মশিউর রহমান উক্ত সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে বাদশা মিয়ার বাড়ির সামনে ইয়াবা পাচার হবে। এমন সংবাদের ভিত্তিতে দ্রুত তার নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ইয়াবা পাচারকালে ওই দুই ব্যক্তিকে আটক করে পুলিশ। এ সময় একজন পালিয়ে যাওয়ায় তাকে পলাতক আসামী করে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়। সেই সাথে আটক ব্যক্তিদ্বয় টেকনাফ থানা হয়ে কারাগারে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর