1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ০৮ মে ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
শিরোনাম :
প্রথম ধাপে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৫০ টাকাসহ ইউপি চেয়ারম্যান ডিবির হাতে আটক আজ বিশ্ব গাধা দিবস, কীভাবে এলো এই দিবস? হোয়াইক্যংয়ে স্কুল দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির উত্তরণ এনজিওর কার্যক্রম পরিদর্শন উপজেলা নির্বাচন শান্তিপূর্ণ করার লক্ষ্যে বৈধ আগ্নেয়াস্ত্র বহন-প্রদর্শনে ১৪ দিনের নিষেধাজ্ঞা আওয়ামীলীগ নেতার ছেলেকে দিন-দুপুরে কুপিয়ে হত্যা জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ নাফ নদীর ওপারে মর্টারশেল ও গুলির বিকট বিস্ফোরণে কাঁপছে টেকনাফ বাংলাদেশ সীমান্তের ওপারে জান্তা সরকারের গুরুত্বপূর্ণ ঘাঁটি দখল আরাকান আর্মির

তালিকায় থাকা ২৫৫ জন ইয়াবা কারবারির বিরুদ্ধে হার্ডলাইনে যাচ্ছে সরকার- স্বরাষ্ট্রমন্ত্রী

  • আপডেট সময় : রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ৩৬৯ বার পড়া হয়েছে

কক্সবাজার প্রতিনিধি।

কক্সবাজারে সদ্য প্রকাশিত নতুন করে ২৫৫ জন ইয়াবাকারবারিদের তালিকা নিয়ে বেশ হইচই চলছে। যেখানে উঠে আসে কক্সবাজারের সাংবাদিক, জনপ্রতিনিধি, রাজনীতিকসহ অনেকের নাম। আর এই তালিকা নিয়েই প্রশ্ন করা হয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানকে।

কক্সবাজার জেলা প্রশাসন কার্যালয়ে অনুষ্ঠিত স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভা থেকে বেরিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আলোচিত এই তালিকা নিয়ে মন্ত্রী বলেন, তালিকায় নাম থাকলেই যে ইয়াবা কারবারি হয়ে যাবে এমনটা নয়। ইয়াবাকারবারিদের তালিকা যাচাই-বাছাই করে বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে।

পাশাপাশি রোহিঙ্গা ক্যাম্পে খুন অপহরণসহ অপরাধ বন্ধে কার্যকর পদক্ষেপ নেয়ার কথাও বলেন মন্ত্রী।

জাতীয় নিরাপত্তায় গুরুত্বপূর্ণ হয়ে উঠা সীমান্তবর্তী জেলা কক্সবাজারেই অনুষ্ঠিত হয় সংসদীয় কমিটির ২৬ তম সভা। সভার আগে স্বরাষ্ট্র মন্ত্রী শনিবার পরিদর্শন করেন টেকনাফের শাহপরীর দ্বীপ। যেটি মানবপাচার ও মাদক পাচারের হটস্পট হিসেবে পরিচিত এলাকা।

এছাড়াও সংসদীয় কমিটির সদস্যরা সভার আগে বৃহস্পতিবার পরিদর্শন করেন আলোচিত ঘুমধুম সীমান্ত। যেখানে মাদকবিরোধী অভিযানে গিয়ে নিহত হন গোয়েন্দা সংস্থার উর্ধতন কর্মকর্তা। আর শুক্রবার কমিটির সদস্যরা পরিদর্শন করেন কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প।

রোববার সকাল ১০ টায় কক্সবাজার জেলা প্রশাসন কার্যালয়ে অনুষ্ঠিত হয় স্বরাষ্ট্রমন্ত্রী সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভা। এতে সভাপতিত্ব করেন স্থায়ী কমিটির সভাপতি সংসদ সদস্য বেনজির আহমেদ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর