1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার হ্নীলা পানখালী তে যুবক কে ছুরিকাঘাত! থানায় অভিযোগ টেকনাফে জলবায়ু পরিবর্তন বিষয়ে এনজিও সংস্থা এসডিআই এর কর্মশালা অনুষ্ঠিত টেকনাফ শাহপরীরদ্বীপের পশ্চিমপাড়া এলাকায় র‌্যাব অভিযান করে ৫০ হাজার ইয়াবা সহ তিনজন মাদক কারবারী গ্রেফতার করেছে। ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ সেতুমন্ত্রীর ধেয়ে আসছে ঘূর্ণিঝড় রেমাল টেকনাফে সহব্যবস্থাপনা কমিটির অর্ধ-বার্ষিকী সাধারণ সভা সম্পন্ন

টেকনাফের হোয়াইক্যংয়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারকে ইউএনও’র সহায়তা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
  • ১৪১ বার পড়া হয়েছে

মো. আরাফাত সানি, টেকনাফ

কক্সবাজারের টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউপির ৭নং ওয়ার্ড সাতঘরিয়া পাড়া এলাকায় বুধবার গভীর রাতে অগ্নিকান্ডে ছয় বসতঘর পুড়ে খোলা আকাশের নিচে মানবেতর জীবনযাপন করা ছয়টি পরিবারের মাঝে সরকারী সহায়তা নিয়ে পাশে দাঁড়ালেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান।

আজ বুধবার (১৮ জানুয়ারি ) সকাল এগারোটার ছয়টি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেন তিনি। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো- চাল, ডাল, তেল, হলুদ, মরিচ, আয়োডিনযুক্ত লবন, নুডলস এবং ১২টি কম্বল বিতরণ করা হয়ে।

এসময় উপস্থিত ছিলেন- হোয়াইক্যং ইউপি চেয়ারম্যান নুর আহমদ আনোয়ারি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুবির কুমার দত্তসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় স্থানীয় চেয়ারম্যানের নুর আহমদ আনোয়ারি’র পক্ষ থেকেও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের জন্য তিনটি করে কম্বল, দুইটি করে শাল এবং পরিবার প্রতি নগদ ৩ হাজার টাকাপ্রদান করা হয়। পরিবারগুলো খুবই দরিদ্র। তাই তাদেরকে টিন এবং আর্থিক সহায়তার জন্য দরখাস্ত প্রেরণের জন্য পরামর্শ প্রদান করা হয়েছে বলে জানান ইউএনও।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর