1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা

মাদক কারবারে জেলেদের জড়িত না হওয়ায় আহ্বান : টেকনাফে জাতীয় মৎস্যজীবী সমিতি’র ওয়ার্ড কমিটি গঠন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ২৩০ বার পড়া হয়েছে
মো. আরাফাত সানি, টেকনাফ প্রতিনিধি।
কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে জাতীয় মৎস্যজীবী সমিতি’র টেকনাফ পৌর শাখার আওতাধীন ১নং ওয়ার্ডের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।
আজ (১৬ মার্চ) বৃহস্পতিবার দুপুরে ১ টায় উওর নাইট্যং পাড়া এলাকার ওসমান গণি জামে মসজিদের উওর পাশে দোকানের সামনে মৌলবী ইমাম হোসেন এর কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে এ সভা শুরু হয়।
উক্ত কমিটিতে ছৈয়দ আলমকে সভাপতি, সরোয়ার কামাল সিঃ সহ সভাপতি, আব্দুল গনিকে সহ-সভাপতি, কবির আহমদ (১) কে সাধারণ সম্পাদক করে, কবির আহমদ (২) কে যুগ্ম সাধারণ সম্পাদক ও ছৈয়দুর রহমানকে সাংগঠনিক সম্পাদক, মোহাম্মদ আকবর কে কোষাধক্ষ্য, আব্দুর রাজ্জাককে দপ্তর সম্পাদক করে ২১ বিশিষ্ট কমিটি আগামী দুই বছরের জন্য অনুমোদন দেওয়া হয়।
জাতীয় মৎস্যজীবী সমিতি টেকনাফ পৌর শাখার সাংগঠনিক সম্পাদক মো. আরাফাত সানি সঞ্চালনায় ও জাতীয় মৎস্যজীবী সমিতি টেকনাফ পৌর শাখার সভাপতি মোহাম্মদ আলমগীর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন টেকনাফ পৌরসভা ১নং ওয়ার্ডের কাউন্সিলর দিল মোহাম্মদ দিলু। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন জাতীয় মৎসজীবী টেকনাফ পৌর শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইব্রাহিম, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ তৈয়ব।
এতে আরও বক্তব্য রাখেন, ওসমান গণি (র:) জামে মসজিদ এর সাবের সভাপতি ছৈয়দুল ইসলাম, বর্তমান সভাপতি মোহাম্মদ করিম ও আব্দুল গণি।
এতে আরও উপস্থিত ছিলেন, জাতীয় মৎস্যজীবী সমিতির টেকনাফ পৌর শাখার সহ-সভাপতি ফরিদ আলম জয়, সহ-সভাপতি মোহাম্মদ ইউচুফ কালু, প্রচার সম্পাদক ওবায়দুর রহমান নয়ন প্রমূখ।
এ সময় বক্তারা বলেন – জেলেদের যা করা দরকার আমরা করবো তবে। যদি কোন জেলে মাদকের সাথে জড়িত থাকে এ কমিটিতে রাখা যাবে না। জাতীয় মৎস্যজীবী সমিতির সকলের প্রতি অনুরোধ কেউ মাদকের সাথে জড়িত হবে না। সাথে সাথে যে সকল জেলে মাদকের সাথে সম্প্রিত থাকবে তাদেরকে আইন-শৃঙ্খলা বাহিনীকে হস্তান্তর করা হবে। এ সময় নাফ নদী খুলে দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুরোধ জানানো হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর