1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা

টেকনাফে বিজিবি-মাদক কারবারী গোলাগুলি : ২লাখ ইয়াবা ফেলে পালালো পাচারকারীরা

  • আপডেট সময় : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ২৭০ বার পড়া হয়েছে
মো. আরাফাত সানি, টেকনাফ।
কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফের হ্নীলা সীমান্তে বর্ডার গার্ড বিজিবি ও মাদক কারবারীদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় মাদক কারবারী চক্রের সদস্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে বস্তাভর্তি ২ লাখ পিস ইয়াবা ট্যাবলেট এর বড় চালান জব্দ করা হয়।
শুক্রবার (১৭ মার্চ) রাত ১১ টায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ সব তথ্য নিশ্চিত করেন, টেকনাফ (২ বিজিবি) ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।
তিনি জানান, শুক্রবার রাতে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের হ্নীলা বিওপির টহল দল কাষ্টমস ঘাট এলাকার শ্মশান ঘাটে নিয়মিত টহলদানকালে একটি কাঠের নৌকাযোগে ৩/৪জন ব্যক্তি এসে নৌকা হতে বস্তা নামাতে দেখে দাড়ানোর জন্য চ্যালেঞ্জ করে। বিজিবির চ্যালেঞ্জকে উপেক্ষা করে নৌকাসহ মাদক পাচারকারীরা মিয়ানমারের দিকে পালানোর চেষ্টা করলে বিজিবি জওয়ানেরা ৪ রাউন্ড গুলিবর্ষণ করে। মাদক কারবারীরাও বিজিবি জওয়ানদের লক্ষ্য করে ৪/৫ রাউন্ড গুলিবর্ষণ করে মিয়ানমারের নাগাকুরা দ্বীপে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশী করে ২টি প্লাস্টিকের বস্তার ভেতরে ২লাখ পিস ইয়াবা পাওয়া যায়।
বিজিবি’র ওই কর্মকর্তা আরও জানান- জব্দকৃত ইয়াবা পরবর্তীতে উর্ধ্বতন কর্তৃপক্ষ, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট, মাদকদ্রব্যের প্রতিনিধি, গণ্যমান্য ও সংবাদ কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর