1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

যথাযথ মর্যাদায় টেকনাফে ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

  • আপডেট সময় : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ১৫২ বার পড়া হয়েছে

মো. আরাফাত সানি,টেকনাফ।

বাঙালির গৌরবদীপ্ত স্বাধীনতার ২৬শে মার্চ আজ। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। প্রতিবছর বিনম্র শ্রদ্ধা ও গভীর কৃতজ্ঞতায় দিনটি পালন করে জাতি। এরই ধারাবাহিকতায় কক্সবাজারের টেকনাফে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। এ উপলক্ষে ২৬ মার্চ (রোববার) দিবসের প্রথম প্রহরে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে ৩১বার তোপধ্বনির মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের সূচনা হয়।

পরে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন, কুচকাওয়াজ প্রদর্শনী, বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, পুরস্কার বিতরন সহ নানা আয়োজনের মধ্যদিয়ে দিবসটি পালিত হয়।

উপজেলা আদর্শ কমপ্লেক্স বিদ্যালয়ের মাঠে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান এর সভাপতিত্বে ও উপজেলা একাডেমিক সুপার ভাইজার নুরুল আবছার’র সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, উপজেলা সহকারী কমিশনার ভূমি এরফানুল হক চৌধুরী, টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম, মুক্তিযোদ্ধা কমান্ডার জহির আহমদ, এম এ জহির সহ অন্যান্যরা।

এসময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, আইন শৃঙ্খলা বাহিনী প্রতিনিধি সহ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনুমতি ছাড়া আমাদের নিউজ কপি করবেন না।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর