1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
শিরোনাম :
বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭ পছন্দ হলেই জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করা যে দেশের রীতি সাবরাং কচুবনিয়ার ইয়াবা ডনরা অধরা

রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপ আরসার ৬ সদস্য গ্রেফতার

  • আপডেট সময় : বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ১৯৬ বার পড়া হয়েছে

কক্সবাজার (উখিয়া) প্রতিনিধি।

কক্সবাজারের উখিয়ার শরনার্থী শিবিরের ১৪ এপিবিএনের পৃথক দুটি অভিযানে অস্ত্র সহ ৬ জন আরসা সন্ত্রাসী গ্রেফতার করেছে এপিবিএন পুলিশের সদস্যরা।

কক্সবাজার ১৪ এপিবিএন আর্মড পুলিশ ব্যাটালিয়ন অধিনায়ক (এডিশনাল ডিআইজি) মোঃ হারুন রশীদ ও ১৪ এপিবিএন ব্যাটালিয়নের সহ-অধিনায়ক (পুলিশ সুপার) মোঃ সাইফুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান।

সোমবার (২৭ মার্চ) আনুমানিক ২৩:৪৫ ঘটিকায় উখিয়াধীন রোহিঙ্গা শিবিরে ইরানি পাহাড় পুলিশ ক্যাম্প কতৃক অভিযান পরিচালনা করে ১টি পিস্তল, ৩ রাউন্ড গুলি সহ ২জন রোহিঙ্গা আরসা সন্ত্রাসী আটক করা হয়। অপর দিকে রবিবার (২৬ মার্চ) আনুমানিক ১৬:৩০ ঘটিকার দিকে একেই স্থানে অভিযান চালিয়ে ১টি এলজি বন্দুক, ৩রাউন্ড কার্টুজের গুলি, ১টি ৭.৬২ রাইফেলের গুলি ও ৩টি কার্টুজের খোসা সহ ৪ জন আরসা সন্ত্রাসীকে আটক করতে সক্ষম হয়।

আটককৃত ৬জন আসামীদের জব্দকৃত আলামতসহ আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় এজাহার দায়ের করা হয়েছে।###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর