1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন

টেকনাফের চেয়ারম্যানের খোকনের বিরুদ্ধে ৯ সদস্যের অনাস্থা!

  • আপডেট সময় : শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  • ৫৪০ বার পড়া হয়েছে

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি।

কক্সবাজারের টেকনাফ উপজেলার উপকূল ইউনিয়ন বাহারছড়া ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন খোকনের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব জানিয়েছেন ৯ ইউপি সদস্য।

বুধবার (১২ এপ্রিল) উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসক ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালকের কাছে লিখিত অনাস্থাপত্রটি পাঠিয়েছেন তারা।

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মো. কামরুজ্জামান।

এতে ক্ষমতার অপব্যবহার করে দুর্নীতি, ঘুষ, স্বেচ্ছাচারিতা, সরকারি চাল আত্মসাৎ ও সনদ প্রদানে বিধিমালা ভঙ্গ করে মনগড়াভাবে ইউনিয়ন পরিষদ পরিচালনাসহ চেয়ারম্যানের বিরুদ্ধে ছয়টি অনিয়মের কথা উল্লেখ করে অনাস্থা জানিয়েছেন ইউপি সদস্যরা।

অনাস্থা প্রস্তাবকারী সদস্যরা হলেন- ইউপি সদস্য আবদুল হক, শফিউল কাদের, আমান উল্লাহ, হাফেজ আহমদ, নুরুল ইসলাম, মো. ইলিয়াছ এবং সংরক্ষিত মহিলা আসনের সদস্য মোবিনা খাতুন ও খালেদা বেগম।

এ বিষয়ে অভিযুক্ত চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন বলেন, দরিদ্রদের জন্য ইউনিয়ন পরিষদে আসা ভিজিএফ কার্ড নিয়ে অনেক মেম্বার বাণিজ্য করার প্রচেষ্টা চালিয়েছিলেন। তা জেনে প্রকৃত দরিদ্র পরিবারে আমি নিজ উদ্যোগে কার্ড পাঠানোর ব্যবস্থা করেছিলাম। এতে তাদের আশাভঙ্গ হওয়া কয়েকজন মেম্বার মিলে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। বিষয়টি নিয়ে উপজেলা চেয়ারম্যান, ইউএনও এবং সংসদ সদস্যের বসার কথা হয়েছে। অভিযোগ পুরোটাই মিথ্যা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর