1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
সারাদেশে গাছ কাটা বন্ধের নির্দেশনা চেয়ে রিট ছয় ভোটে স্ত্রী শাহিনা আক্তার’কে হারালেন আব্দুর রহমান বদি ! শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে ফিলিস্তিনের পতাকা উত্তোলন করবে ছাত্রলীগ ভুল চিকিৎসায় মা ও নবজাতক মৃত্যুর অভিযোগ এবার মানবপাচার মামলায় ৪ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার নাফ নদী দিয়ে ফের বাংলাদেশে পা’লি’য়ে এলো মিয়ানমার বিজিপির ৪০ সদস্য অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি) দেশের পথে এমভি আবদুল্লাহ, বাড়ি ফেরার উচ্ছ্বাস নাবিকদের

কক্সবাজারে দুস্থ ও অসহায় জনসাধারণের মাঝে সেনাবাহিনীর রসদ সামগ্রী বিতরণ

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩
  • ২০৬ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

পবিত্র রমজান ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে সেনাপ্রধানের পক্ষ থেকে কক্সবাজার অঞ্চলের রামু উপজেলায় বসবাসরত দরিদ্র ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করার পরিকল্পনা করা হয়েছে। এই অংশ হিসেবে আজ বুধবার (১৮-এপ্রিল) সকালে কক্সবাজারের রামু উপজেলার রামু বাজার, পাঞ্চেখানা বাজার, থোইংগ্যাকাটা এবং পানের ছড়া নামক স্থানে ৮০০ টি অসহায়,দরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে চাউল-১০ কেজি, চিনি-১ কেজি, সয়াবিন তৈল-১ কেজি, ডাল-১ কেজি, আটা -২ কেজি, লবন-০.৫ কেজি, সেমাই- ২ প্যাকেট সমন্বিত খাদ্য প্যাকেট বিতরণ করা হয়। ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ রাইসুল ইসলাম এএফডব্লিউসি, পিএসসি সদর দপ্তর ৬৫ পদাতিক ব্রিগেড কমান্ডার উপস্থিত থেকে দরিদ্র জনগণের মাঝে উক্ত খাদ্য সামগ্রী বিতরণ করেন।

ঈদ সামগ্রী বিতরণ শেষে ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ রাইসুল ইসলাম এএফডব্লিউসি বলেন, আমাদের সমাজে অনেকেই আছেন যারা হয়তো ঠিকমতো ঈদ করতে পারেনা। তাদের জন্য আমাদের সেনাপ্রধানের পক্ষ থেকে এই ঈদ সামগ্রী উপহার হিসেবে দেয়া হলো।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর