1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
দুস্থ মহিলাদের মাঝে ছাগল বিতরণ করল উত্তরণ সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫

টেকনাফে যুবলীগ নেতার বসতবাড়িতে হামলা-ভাঙচুর: থানায় অভিযোগ

  • আপডেট সময় : শুক্রবার, ৫ মে, ২০২৩
  • ১২৪ বার পড়া হয়েছে

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফ সদরের মিঠাপানির ছড়া এলাকার ১নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক, ক্রীড়া সংগঠক মোঃ ইউনুস ছামীর বসতবাড়িতে হামলা ভাঙচুরের অভিযোগ। এসময় তার দুই কলেজ পড়ুয়া বোন উম্মে রোমান ও বুলবুলি আক্তারকে ধাওয়া করে এবং বসতবাড়ি ভাঙচুর করে।

৪ মে (বৃহস্পতিবার) দুপুরে সদরের মিঠাপানির ছড়ায় এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযোগেকারী বুলবুলি আক্তার বলেন, এক বছর পূর্বে জহির আহমদ আমার কাছ থেকে ২৫ হাজার টাকা ঋণ নেয়। পাওনা টাকার কথা বললে আজ দিবে কাল দিবে বলে প্রতিনিয়ত কাল ক্ষেপন করতে থাকে, এবং আজ দুপুরে জহির আহমদের নির্দেশে ইউসুফ ইব্রাহীমসহ কয়েকজনকে সাথে নিয়ে দেশীয় বিভিন্ন অস্ত্র-শস্ত্র সজ্জিত সন্ত্রাসী কায়দায় আমার নিজ বসত বাড়িতে অতর্কিতভাবে হামলা ভাঙচুর করে এবং আমার উপর আক্রমন করার চেষ্টাকালে আমি আমার প্রাণ রক্ষার্থে দৌড়ে পালিয়ে পাশের একটি বাড়িতে অবস্থান করি। পরবর্তীতে আমাকে ও আমার পরিবারের সদস্যদেরকে হত্যা-গুম এর হুমকি দেয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর