1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা

ঘূর্ণিঝড় মোখায় ক্ষতিগ্রস্তদের মাঝে সুশীলনের খাবার বিতরণ

  • আপডেট সময় : সোমবার, ১৫ মে, ২০২৩
  • ৩৯২ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি, টেকনাফ।

কক্সবাজারের টেকনাফে বেসরকারি উন্নয়ন সংস্থা সুশীলন এর পক্ষ থেকে উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপে ঘূর্ণিঝড় মোখায় ক্ষতিগ্রস্ত ৩০০ হত দরিদ্র পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

রবিবার (১৪ মে) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে উপজেলার সাবরাং ইউপির দ্বীপ এলাকায় ক্ষতিগ্রস্তদের মাঝে তাৎক্ষণিক এই খাবার বিতরণ করেন।

টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. কামরুজ্জামান নিদের্শনায় এই বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন সাবরাং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জেলা সদস্য আলহাজ্ব সোনা আলী।

এমন ঘূর্ণিঝড় মহা দুর্যোগে উক্ত খাবার পেয়ে এনজিও সংস্থা সুশীলন এর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ক্ষতিগ্রস্ত পরিবারগুলো।

এতে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা মো. ইসমাইল সি আই পি, সুশীলন কর্মকর্তা মো. আলমগীর রেজা, জাহেদ উল্লাহ সহ গন্যমাণ্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর