1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান

ঠিকাদারের গাফিলতিতে সড়কের বেহাল দশা, চেয়ারম্যানের ব্যক্তিগত উদ্যোগে সংস্কার

  • আপডেট সময় : বুধবার, ১৭ মে, ২০২৩
  • ১৬৪ বার পড়া হয়েছে

মো. শেখ রাসেল, টেকনাফ

কক্সবাজার টেকনাফের উপজেলার হ্নীলা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের পানখালীর এলাকায় ঘূর্ণিঝড় মোখার তান্ডবে ব্রীজের দুইপাশ ভেঙে পড়ে খালে পরিণত হয়।

পরেরদিন সকাল থেকে মানুষের চলাচলের একমাত্র গ্রামীণ সড়কটি ব্রীজ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে। ব্রীজটি মরণ ফাঁদে পরিণত হয়। এতে মানুষের চলচলে ভীষণ কষ্টসাধ্য হয়েছে। তবুও জীবনের ঝুঁকি নিয়ে ব্রীজটি পার হয়ে কোনমতেই চলাচল করছে স্থানীয়রা।

এসএসসি পরীক্ষার্থী ও ছাত্রছাত্রীসহ ৪নং ওয়ার্ডের প্রায় ১০ হাজার মানুষ এই গ্রামীণ ব্যবহারে আসছে।
দ্রুত সংস্কার করা না হলে ঘটে যেতে পারে বড় ধরণের দুর্ঘটনা। ভুক্তভোগীরা দ্রুত ব্রিজটি সংস্কারের দাবি জানিয়েছেন।

এমতাবস্থা দেখে দ্রুত ছুটে যান হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাশেদ মাহমুদ আলী। ঘটনাস্থানে গিয়ে তিনি গণমাধ্যমকে জানান, ব্রীজ নির্মাণ হলেও ঠিকাদারের গাফিলতির কারণে আমার নির্বাচনীয় এলাকা ৪নং ওয়ার্ড পানখালী সড়কের বেহাল দশা! বৃষ্টির কারণে সকাল থেকে স্থানীয়দের চলাচলের পথ বিচ্ছিন্ন হয়ে যায়,এমন দৃশ্য দেখে আমি ব্যক্তিগত উদ্যোগে এস্কেভেটরসহ দুটি ডাম্পার নিয়ে ভেঙে যাওয়া রাস্তা মেরামতের কাজ করতেছি।

৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জানান, সকাল থেকে ব্রীজের পাশ ভেঙে খালে পরিণত হয়। যাতায়াতের রাস্তা বিচ্ছিন্ন হয়ে পড়েছে।
আমরা মানবতার চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলীকে জানালে,চেয়ারম্যান বিকেল ৩টার দিকে এস্কেভেটরসহ দুটি ডাম্পার নিয়ে মাটি ভরাটের কাজ শুরু করেছে। এতে আমরা চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

এই সময় উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, জলাল উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডাক্তার নুর মোহাম্মদ নুরু, ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জলিল আহমেদ, সাবেক টেকনাফ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন জুয়েল, ৪নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান তানিম সহ অনেকেই।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর