1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

‌হোয়াইক্যং হাইওয়ে পুলিশের অভিযানে ২০ বোতল বিদেশি মদ গ্র্যান্ড রয়েল ও একটি সিএনজি আটক

  • আপডেট সময় : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ৫১১ বার পড়া হয়েছে

ওমর ফারুক, হোয়াইক্যং

টেকনাফের ‌হোয়াইক্যং হাইওয়ে থানা পুলিশের অভিযানে ২০ বোতল বিদেশি মদ গ্র্যান্ড রয়েল ও একটি সিএনজি আটক করেছে।

শনিবার (২৭মে) দুপুর ১ টার দিকে হাইওয়ে থানার সামনে দায়িত্বপালনরত এএসআই জসিম উদ্দিনের স্বয়ংক্রিয় বাহিনী হোয়াইক্যংয়ের দিক থেকে আসা সিএনজি কক্সবাজার থ ১১-৪৭০৮ কে থামানোর নির্দেশ দিলে পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়ির চালক পালিয়ে যায়। গাড়ির চালক পালানোর কারণে গাড়িটি তল্লাশি করলে চালকের বাসার নিচ থেকে ২০ বোতল বিদেশি মদ গ্র্যান্ড রয়েল উদ্ধার করা হয়।



‌হোয়াইক্যং হাইওয়ে থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ কামরুল ইসলাম জানাল, মাদকের বিরুদ্ধে আমাদের সবসময় যুদ্ধ চলমান থাকবে। মাদক পাচারকারীরা যতই ক্ষমতাশালী হোক না কেন তাদের আইনের আওতায় আনা হবে। আটক গাড়িটি যথাযথ মামলার কার্যক্রম শেষে আদালতে প্রেরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর