1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফে জলবায়ু পরিবর্তন বিষয়ে এনজিও সংস্থা এসডিআই এর কর্মশালা অনুষ্ঠিত টেকনাফ শাহপরীরদ্বীপের পশ্চিমপাড়া এলাকায় র‌্যাব অভিযান করে ৫০ হাজার ইয়াবা সহ তিনজন মাদক কারবারী গ্রেফতার করেছে। ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ সেতুমন্ত্রীর ধেয়ে আসছে ঘূর্ণিঝড় রেমাল টেকনাফে সহব্যবস্থাপনা কমিটির অর্ধ-বার্ষিকী সাধারণ সভা সম্পন্ন মিয়ানমারের বিদ্রোহীদের সাথে মাদক ব্যবসা তালিকায় কক্সবাজার ১১৫১ কারবারির নাম টেকনাফে সন্ত্রাসী হামলায় দিনমজুর নিহত টেকনাফ উপজেলা নির্বাচনে আনুষ্ঠানিক প্রচারনা শুরু, দেখুন কে কোন মার্কা পেল রো’হিঙ্গা শিবিরে হেড মাঝিকে শেড থেকে ফি’ল্মি স্টা’ইলে তুলে নিয়ে হ’ত্যা সীমান্তে আরাকান আর্মির গুলিতে বাংলাদেশি নিহত

টেকনাফ উপজেলা পর্যায়ে স্টেকহোল্ডার নিয়ে সমন্বয়-অগ্রগতি শেয়ারিং সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ১২৭ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি, টেকনাফ।

কক্সবাজারের টেকনাফে উপজেলা পর্যায়ে স্টেকহোল্ডার নিয়ে সমন্বয় ও অগ্রগতি নিয়ে শেয়ারিং সভা (ইএফএসএন) প্রকল্পের আওতাধীন ড‌ব্লিউএফ‌পি ও সুশীল‌নের আর্থিক সহযোগিতা সোমবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হ‌য়ে‌ছে।

এ‍্যাপেক্স কমিটির সভাপতি সানজিদা জাহান এ‍্যানী’র সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ কামরুজ্জামান।

ইউএনও বলেন- ইত‌িমধ্যে সুশীলে‌নের কার্যক্রম বেশ ক‌য়েকবার প‌রিদর্শন ক‌রে‌ছেন। যা উপ‌জেলার উন্নয়‌নের সা‌থে প্রত‌্যক্ষ ভা‌বে যুক্ত। এ কাজ‌টি আরও সম্প্রসারন করা দরকার। প্রকল্পের অগ্রগতি বিষয়ক শেয়ারিং উপস্থাপন করেন প্রকল্প কর্মকর্তা গৌরঙ্গ ঘোষ। তি‌নি তার উপস্থাপনায় ব‌লেন এ প্রকল্প ৪৩৬২ জন নারী‌কে, ব‌্যবসায়ী ও কৃষক বানা‌তে পে‌রে‌ছে। তারা সক‌লেই আজ তা‌দের জীব‌নের প‌রিবর্তন কর‌তে পে‌রে‌ছেন। নেত্রীরা ব‌লেন বসত বা‌ড়ি‌তে কৃ‌ষি কাজ ক‌রে তা‌দের খা‌দ্যের নিরাপত্তা বৃ‌দ্ধি ও পু‌ষ্টি নি‌শ্চিত কর‌তে পে‌রে‌ছে। উপ‌জেলা পর্যা‌য়ে কৃ‌ষি, মৎস কর্মকর্তা সহ প্রাণী সম্পদ, সমাজ‌সেবা, সমবায় ও মহিলা বিষয়ক প্রতি‌নি‌ধি, ড‌ব্লিউএফ‌পি এর প্রতি‌নি‌ধি এ কে এম ম‌তিউর রহমান ও নুর আলম ছি‌দ্দিকী, বি‌ডিও উপ‌স্থিত ছি‌লেন। তারা সুশীল‌নের বসত বা‌ড়ি‌তে কোন ম‌ডেল ও কি হোল ম‌ডে‌লের প্রশংসা ক‌রেন। যা সম্ভাবনাময়ী। সুশীল‌নের এ ধর‌নের এক‌টি কাজ সমা‌জে আর্ত সামা‌জিক ব‌্যাপক ভূ‌মিকা রাখ‌বে ব‌লে তা‌দের ধারনা।

এতে আরও উপস্থিত ছিলেন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন সহ উপজেলা বিভিন্ন দপ্তরের প্রতিনিধি, স্টেকহোল্ডার ও স্থানীয় গণমাধ্যম কর্মীগণ উপস্থিত।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর