1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মাত্র ৫ মাস ফ্রিল্যান্সিং শিখে সফল সুবহান আনছারি, মাসিক আয় প্রায় ১ লাখ টাকা যৌতুকের টাকা দিতে না পারায় ১০ মাসের শিশু সন্তান সহ স্ত্রী কে ঘর ছাড়া করলেন পাষণ্ড স্বামী! মৃ’ত মাকে কবরের মাটি খুঁড়ে বের করার চেষ্টা অবুঝ ছোট শিশুর! টেকনাফের নাফ নদী থেকে ২লাশ উদ্ধার নাফ নদীতে অর্ধ গলিত অজ্ঞাত মৃতদেহ উদ্ধার রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু করতে ইতিবাচক মিয়ানমার হ্নীলা ডিস্ট্রিবিউটর ব্যবসায়ী সমিতির ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত ‘৩০ লাখে প্রশ্ন কিনেও’ ভালো ফল করতে পারেননি যে পরীক্ষার্থীরা! দুদকের মামলায় টেকনাফের পৌর কাউন্সিলর মনিরুজ্জামানের সম্পদ জব্দের নির্দেশ হ্নীলাতে কাজীর নতুন সহযোগীর দায়িত্ব পেল মুফিজুর রহমান

কোভিড-১৯ ও ডেঙ্গু সংক্রান্ত বিষয়ে টেকনাফে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ১৫৬ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি, টেকনাফ।

কোভিড-১৯ (করোনা) ভাইরাস ও ডেঙ্গু সংক্রান্ত বিষয়ে সচেতনতামূলক ক্যাম্পেইন বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকাল ১১ টায় উপজেলা প্রাণিসম্পদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

টেকনাফ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ আবুল কাসেম।

এনজিও সংস্থা ইপসা আউটলেটইট ম্যানেজার নিউচাকমা পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, টেকনাফ মডেল থানার উপপরিদর্শক (এসআই) ফারুক আহমদ, উপজেলা প্রাণিসম্পদ উপ-সহকারী কর্মকর্তা নুরুল আলম মিয়া ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি ও টেকনাফ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।

এনজিও সংস্থা ইপসা কতৃক আয়োজিত এবং ঢাকা আহসানিয়া মিশন (ডিএম) কনসরটিয়াম এর বাস্তবায়ন করে কোভিড-১৯ করোনা ভাইরাস সংক্রান্ত বিষয়ে সচেতনতা মূলক আত’সামাজিক এবং স্বাস্থ্য সংরক্ষণে ভূমিকা পালন করে যাচ্ছেন।

সভাপতি সমাপনী বক্তব্যে বলেন, বৈশ্বিক করোনা একটি মরন ঘাতক ভাইরাস রোগ। কোভিড-১৯ ও এডিস মশা থেকে বাঁচতে সবাইকে এগিয়ে আসতে হবে। উপস্থিত ছিলেন, ভেনিফিসারী ও স্থানীয় নারী সমাজ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর