1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
মোস্তাক হত্যার টানা ২০ দিনের শ্বাসরুদ্ধকর অভিযান পুলিশের রহস্য উদঘাটন সহ আটক ৬ সারাদেশে গাছ কাটা বন্ধের নির্দেশনা চেয়ে রিট ছয় ভোটে স্ত্রী শাহিনা আক্তার’কে হারালেন আব্দুর রহমান বদি ! শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে ফিলিস্তিনের পতাকা উত্তোলন করবে ছাত্রলীগ ভুল চিকিৎসায় মা ও নবজাতক মৃত্যুর অভিযোগ এবার মানবপাচার মামলায় ৪ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার নাফ নদী দিয়ে ফের বাংলাদেশে পা’লি’য়ে এলো মিয়ানমার বিজিপির ৪০ সদস্য অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি)

কোভিড-১৯ ও ডেঙ্গু সংক্রান্ত বিষয়ে টেকনাফে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ১৪০ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি, টেকনাফ।

কোভিড-১৯ (করোনা) ভাইরাস ও ডেঙ্গু সংক্রান্ত বিষয়ে সচেতনতামূলক ক্যাম্পেইন বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকাল ১১ টায় উপজেলা প্রাণিসম্পদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

টেকনাফ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ আবুল কাসেম।

এনজিও সংস্থা ইপসা আউটলেটইট ম্যানেজার নিউচাকমা পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, টেকনাফ মডেল থানার উপপরিদর্শক (এসআই) ফারুক আহমদ, উপজেলা প্রাণিসম্পদ উপ-সহকারী কর্মকর্তা নুরুল আলম মিয়া ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি ও টেকনাফ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।

এনজিও সংস্থা ইপসা কতৃক আয়োজিত এবং ঢাকা আহসানিয়া মিশন (ডিএম) কনসরটিয়াম এর বাস্তবায়ন করে কোভিড-১৯ করোনা ভাইরাস সংক্রান্ত বিষয়ে সচেতনতা মূলক আত’সামাজিক এবং স্বাস্থ্য সংরক্ষণে ভূমিকা পালন করে যাচ্ছেন।

সভাপতি সমাপনী বক্তব্যে বলেন, বৈশ্বিক করোনা একটি মরন ঘাতক ভাইরাস রোগ। কোভিড-১৯ ও এডিস মশা থেকে বাঁচতে সবাইকে এগিয়ে আসতে হবে। উপস্থিত ছিলেন, ভেনিফিসারী ও স্থানীয় নারী সমাজ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর