1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

সীতাকুন্ডে ট্রেনের ধাক্কায় নিহত পুলিশ সদস্যের দাফন টেকনাফের মৌলভীবাজারে সম্পন্ন

  • আপডেট সময় : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
  • ৩৬৪ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রেনের ধাক্কায় নিহত পুলিশ সদস্য মোহাম্মদ হোসাইনের দাফন টেকনাফে মৌলভীবাজারে সম্পন্ন হয়েছে। তিনি হ্নীলা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মৌলভীবাজার এলাকার বাসীন্দা ফরিদ আহাম্মদের ছেলে। সে ২০১২ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন।

সোমবার (২৮ আগস্ট) সকালে হ্নীলা মৌলভীবাজার জমিরিয়া দারুণ কুরআন সিনিয়র মাদরাসার মাঠে তাহার জানাযা সম্পন্ন হয়। পরে নাইক্যংখালী তাদের পারিবারিক কবর স্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

এর আগে জানাযার নামাজের পূর্বে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাছির উদ্দীন মজুমদারের নেতৃন্তে একদল চৌকস
পুলিশ তাকে গার্ড অব অনার প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন টেকনাফ মডেল থানার এস আই ফাসাল, এ এস আই আল আমিন সহ অনেকেই।

এদিকে পুলিশ সদস্য মোহাম্মদ হোসাইনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তাহার নিথর দেহটি একবার দেখার জন্য দলে দলে ছোটে এসেছেন এলাকা বাসী, বাল্যকালের বন্ধু, তাহার কর্মস্থলের প্রিয় সহকর্মী সহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ। তাহারা সকলে বলেছেন, কর্মজীবনে বা জীবদ্দশায় কারো সাথে কোন রূপ খারাপ আচরণ করেননি হোসাইন । সকলে তাহার আত্মার মাগফিরাত কামনা করেছেন।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাছির উদ্দীন মজুমদার জানান, আমাদের পুলিশ সদস্যের মর্মান্তিক মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। সকালে পুলিশের পক্ষ থেকে তাহার বাড়িতে গিয়ে সমবেদনা জানানোর পাশাপাশি তার জানাযা ও দাফনের কাজ সম্পন্ন করে থানায় ফিরেছি।

হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী জানান, নিহত পুলিশ সদস্য হোসাইন আমার ইউনিয়নের ছেলে। সে পুলিশ বাহিনীতে যোগদিয়ে আমাদের ইউনিয়ন বাসীকে কে ধন্য করেছিল। কিন্তুু তাহার মর্মন্তিক মৃত্যুতে আমি গভীর ভাবে শোকাহত। আল্লাহ যেন তাকে জান্নাত দেন সে কামনা করছি।

নিহত পুলিশ কনস্টেবলের ভাই মোহাম্মদ হাসান জানান, আমরা চার ভাই তিন বোনের মধ্যে সে চার নাম্বারের। পরিবারে সকলের আদরে ছিল কিন্তুু সে। তিনি আরো জানান, পরিবারের সকল ভাই -বোন যখন একত্রিত হতাম সে আমাদের বলত আমি কনস্টেবল এ যোগদান করলেও একদিন বড় পুলিশ অফিসার হয়ে দেশের সেবা করব। আমার ভাইয়ের সে স্বপ্ন আর পূরণ হলো না । শুধু তা নয় আমার বেশি মনে পড়ছে সে বিবাহ করার জন্য যে দিন পুলিশ অফিস থেকে ছুটি নিয়ে বাড়িতে আসার কথা সেদিন কেন লাশ হয়ে বাড়ি এল সেটা। ভাইয়ের মৃত্যুর পরে পুলিশের পক্ষ থেকে আমাদের যে সহযোগিতা করেছে সে জন্য আমাদের পরিবারের পক্ষ থেকে তাদের ধন্যবাদ জানায়।

গত রোববার (২৭ আগস্ট) পুলিশের দায়িত্ব
পালন কালে বেলা ১টার দিকে চট্রগ্রামের সলিমপুর- ফকিরহাট রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় পুলিশের একটি টহল ভ্যানে থাকা ৩ পুলিশ সদস্যের মৃত্যু হয়। সে দুর্ঘটনায় নিহত ৩জনের মধ্যে টেকনাফের ছেলে মোহাম্মদ হোসাইনও একজন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর