1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি) দেশের পথে এমভি আবদুল্লাহ, বাড়ি ফেরার উচ্ছ্বাস নাবিকদের ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার কক্সবাজারের উখিয়া নাফনদী ১০ বাংলাদেশি জেলেকে ধরে নেওয়ার অভিযোগ উঠেছে । টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরোয়ার আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন  বিজিবি’র অভিযানে বিদেশি মদ উদ্ধার বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে ছাত্রলীগ নেতাকে নির্যাতন-মারধার টেকনাফে নির্মাণ শ্রমিক উন্নয়ন সমিতির পক্ষ থেকে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

৭৮ হাজার পিস ইয়াবা’সহ নারী মাদক কা’রবারি আ’টক

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ৩৯০ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি, টেকনাফ।

কক্সবাজারের টেকনাফের সাবরাংয়ে অভিযান চালিয়ে ৭৮ হাজার পিস ইয়াবা উদ্ধারসহ এক মহিলা মাদক কারবারী’কে গ্রেফতারকে গ্রেফতার র‌্যাব-১৫।

সোমবার রাতে গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১৫ এর অতিঃ পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফের সাবরাং ইউপি’র মন্ডলপাড়া এলাকার মোহাম্মদ আয়ুবের বসত বাড়ীতে কতিপয় ব্যক্তি ইয়াবাসহ অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকস আভিযানিক দল অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টাকালে রহিমা খাতুন নামে একজন মহিলা মাদক কারবারীকে গ্রেফতার করা হয়।জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি তার বসত ঘরের খাটের নিচে সাদা প্লাষ্টিকের বস্তার ভেতরে মাদকদ্রব্য ইয়াবা মজুদ রয়েছে মর্মে জানায়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সামনে আটককৃত ব্যক্তির বসত ঘর তল্লাশী করে ৭৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মহিলা মাদক কারবারীর রহিমা খাতুন স্বামী-মোহাম্মদ আয়ুব, মন্ডলপাড়া-সাবরাং।

তিনি আরও জানান, আটককৃত মহিলা মাদক কারবারী এবং পলাতক ব্যক্তি দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা বাহিনীর গ্রেফতার এড়াতে বিভিন্ন পন্থা অবলম্বন করে ইয়াবা অবৈধভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহপূর্বক মজুদ করে আসছে। ইয়াবাসহ ধৃত ও পলাতক মাদক কারবারীর বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর