1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা জেলাপরিষদ সদস্যপদ থেকে মোরশেদ কে অ’প’সা’রণের দাবীতে ছাত্রদের মানববন্ধন প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা, ধার নেওয়া টাকা ফেরত না দিতে অপ’হ’র’ণের নাটক টেকনাফ পৌর সচিব-প্রধান সহকারীর বিরুদ্ধে দুর্নীতি-আত্মসাতের অভিযোগ, পদ প্রত্যাহার চায় শিক্ষার্থীরা টেকনাফে মসজিদের ওয়াকফ জমি রাতের আধাঁরে জবর দখলের অভিযোগ ২৪ জেলার পুলিশ সুপারকে বদলি নিপুণকে বিজয়ী করতে আয়নাঘরের ভয় দেখান শেখ সেলিম

ভূয়া আইডি থেকে মিথ্যা ও মান হানিকর অপপ্রচারের প্রতিবাদ ও ব্যাখ্যা

  • আপডেট সময় : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৮৯ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

গত কয়েক দিন আগে ভূয়া ফেইসবুক আইডি ” আলো ড়ন ” থেকে গত পাঁচ দিন আগে এই মাদক ছেঁড়া দ্বীপে মোঃ আজিম ( প্রকাশ মাতাসিম) ও মোঃ জুবাইর এর নেতৃত্বে সেভেন স্টার সেন্ডিকেট নিয়ে আসেন বিশাল চালানের কারেন্ট জাল, মাদক গুলো হাদিয়া সরূপ মালিক বিহীন চালান যায়। এই কথাগুলো অনেকের জানে ” শিরোনামে সংবাদ টি আমাদের দৃষ্টি গোচর হয়েছে। যা মিথ্যা ও মানহানি কর অপপ্রচার বলে মনে করি। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত বলে মনে করি।
মূলত, আমাদের পেশা হচ্ছে জেলে। সাগর থেকে মাছ শিকার করে আমাদের সংসার চলে। জীবনে কোন দিন মাদক ব্যবসাতো দুরের কথা তা আমরা কোন দিন দেখিওনি। আমাদের এলাকায় সুন্দর করে পরিবার পরিজন নিয়ে বসবাস করছি তা আমাদের শত্রুদের সহ্য না হওয়ায় বিভিন্ন প্রকার অপপ্রচার করে আমাদেরকে হয়রানি করার চেষ্টা করছে । সে অপ প্রচারে কাইউকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করছি।
ভবিষ্যতে এ রকম কোন মান হানিকর ও মিথ্যা কিছু প্রচার করলে সে আইডি সনাক্ত করে তাহার বিরুদ্ধে আইন গত আশ্রয় নেওয়া জন্য বাধ্য থাকিব।

প্রতিবাদ কারি
……………………
মোহাম্মদ জুবাইর এবং মোঃ আজিম ( প্রকাশ মাতাসিম)
সেন্টমার্টিন, টেকনাফ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর