1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফেসবুক-টিকটকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি গুলির সঙ্গে কোনো সংলাপ হয় না: কোটা আন্দোলনের সমন্বয়ক আসিফ কোটা সংস্কারের পক্ষে সরকার আলোচনায় বসতে রাজি: আইনমন্ত্রী থাই প্রধানমন্ত্রীর উপদেষ্টা বলেছেন টেকনাফের সাবরাং হবে পর্যটক আকর্ষণ কেন্দ্রবিন্দু আজ ১০ মহররম-পবিত্র আশুরা ||টেকনাফ ৭১ জনতার হাতে আটক ডাকাত রফিককে তার সহযোগীরা যেভাবে ছিনিয়ে নিয়ে গেছে উখিয়া-টেকনাফে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের ইউএনডিপি’র সামাজিক অপরাধ বিষয়ে সচেতনতা মূলক ক্যাম্পেইন সাংবাদিকের ‘আব্বা’ দাবী করা সেই এসআইকে উখিয়া থানা থেকে প্রত্যাহার টেকনাফ সমুদ্র সৈকত থেকে আহরণ করে পাচার করছে শামুক-ঝিনুক: ঘুমিয়ে আছে পরিবেশ অধিদপ্তর ফাইনালে রাতে মুখোমুখি ইংল্যান্ড-স্পেন

ভূয়া আইডি থেকে মিথ্যা ও মান হানিকর অপপ্রচারের প্রতিবাদ ও ব্যাখ্যা

  • আপডেট সময় : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৮২ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

গত কয়েক দিন আগে ভূয়া ফেইসবুক আইডি ” আলো ড়ন ” থেকে গত পাঁচ দিন আগে এই মাদক ছেঁড়া দ্বীপে মোঃ আজিম ( প্রকাশ মাতাসিম) ও মোঃ জুবাইর এর নেতৃত্বে সেভেন স্টার সেন্ডিকেট নিয়ে আসেন বিশাল চালানের কারেন্ট জাল, মাদক গুলো হাদিয়া সরূপ মালিক বিহীন চালান যায়। এই কথাগুলো অনেকের জানে ” শিরোনামে সংবাদ টি আমাদের দৃষ্টি গোচর হয়েছে। যা মিথ্যা ও মানহানি কর অপপ্রচার বলে মনে করি। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত বলে মনে করি।
মূলত, আমাদের পেশা হচ্ছে জেলে। সাগর থেকে মাছ শিকার করে আমাদের সংসার চলে। জীবনে কোন দিন মাদক ব্যবসাতো দুরের কথা তা আমরা কোন দিন দেখিওনি। আমাদের এলাকায় সুন্দর করে পরিবার পরিজন নিয়ে বসবাস করছি তা আমাদের শত্রুদের সহ্য না হওয়ায় বিভিন্ন প্রকার অপপ্রচার করে আমাদেরকে হয়রানি করার চেষ্টা করছে । সে অপ প্রচারে কাইউকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করছি।
ভবিষ্যতে এ রকম কোন মান হানিকর ও মিথ্যা কিছু প্রচার করলে সে আইডি সনাক্ত করে তাহার বিরুদ্ধে আইন গত আশ্রয় নেওয়া জন্য বাধ্য থাকিব।

প্রতিবাদ কারি
……………………
মোহাম্মদ জুবাইর এবং মোঃ আজিম ( প্রকাশ মাতাসিম)
সেন্টমার্টিন, টেকনাফ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর