1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মাত্র ৫ মাস ফ্রিল্যান্সিং শিখে সফল সুবহান আনছারি, মাসিক আয় প্রায় ১ লাখ টাকা যৌতুকের টাকা দিতে না পারায় ১০ মাসের শিশু সন্তান সহ স্ত্রী কে ঘর ছাড়া করলেন পাষণ্ড স্বামী! মৃ’ত মাকে কবরের মাটি খুঁড়ে বের করার চেষ্টা অবুঝ ছোট শিশুর! টেকনাফের নাফ নদী থেকে ২লাশ উদ্ধার নাফ নদীতে অর্ধ গলিত অজ্ঞাত মৃতদেহ উদ্ধার রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু করতে ইতিবাচক মিয়ানমার হ্নীলা ডিস্ট্রিবিউটর ব্যবসায়ী সমিতির ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত ‘৩০ লাখে প্রশ্ন কিনেও’ ভালো ফল করতে পারেননি যে পরীক্ষার্থীরা! দুদকের মামলায় টেকনাফের পৌর কাউন্সিলর মনিরুজ্জামানের সম্পদ জব্দের নির্দেশ হ্নীলাতে কাজীর নতুন সহযোগীর দায়িত্ব পেল মুফিজুর রহমান

বাংলাদেশ-মিয়ানমার সীমান্তে বিজিবি-বিজিপি’র পতাকা বৈঠক

  • আপডেট সময় : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ২০৮ বার পড়া হয়েছে

নাইক্ষ্যংছড়ি থেকে…

বর্ডার গার্ড বাংলাদেশ সীমান্তরক্ষী (বিজিবি) ও মায়ানমার সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড পুলিশ (বিজিপি’র) ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে সৌজন্য সাক্ষাত ও পতকা বৈঠক অনুষ্ঠিত হযেছে,

 বাংলাদেশের পক্ষে কক্সবাজার ৩৪ বিজিবি এবং মায়ানমারের পক্ষে ২ নং সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড পুলিশ (বিজিপি) এর মধ্যে ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে এ সৌজন্য সাক্ষাত ও পতাকা বৈঠক অনুষ্ঠিত হয।

 রবিবার (১০ সেপ্টেম্বর) সকাল ১০টায় পার্বত্য বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমের বাংলাদেশ-মায়ানমার ফ্রেন্ডশীপ ব্রিজে এ সৌজন্য সাক্ষাৎ ও বৈঠকে ২০ সদস্য বিশিষ্ট বাংলাদেশ প্রতিনিধিদলের নেতৃত্ব দেন কক্সবাজার ৩৪ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ সাইফুল ইসলাম চৌধুরী। অপরদিকে লেঃ কর্ণেল কিয় নাইং সোই, অধিনায়ক, নম্বর (২) বিজিপি এর নেতৃত্বে ১০ সদস্য ১০ সদস্য বিশিষ্ট মায়ানমার প্রতিনিধিদল সৌজন্য সাক্ষাতে অংশগ্রহণ করেন। ৩৪ বিজিবির পক্ষে এক প্রেসবিজ্ঞতির মাধ্যমে সাংবাদিক দের এ তথ্য নিশ্চিত করে জানান।

সৌজন্য সাক্ষাতে সমন্বিত সীমান্ত ব্যবস্থাপনাসহ দুই সীমান্তরক্ষী বাহিনীর মধ্যে বিদ্যমান সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক ও পারস্পরিক আস্থা বৃদ্ধি, দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়ন এবং দু’দেশের স্বার্থসংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে অত্যন্ত ফলপ্রসূ আলোচনা হয়। সীমান্তে শান্তিপূর্ণ সহাবস্থান বজায় রাখাসহ ভবিষ্যতে সীমান্ত এলাকায় যেকোনো ঘটনা ঘটলে তা সাথে সাথে পরস্পরকে অবগত করা এবং আলোচনার মাধ্যমে তা সমাধান করার বিষয়ে উভয় দেশের সীমান্তরক্ষী বাহিনী ঐক্য মত পোষণ করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর