1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফেসবুক-টিকটকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি গুলির সঙ্গে কোনো সংলাপ হয় না: কোটা আন্দোলনের সমন্বয়ক আসিফ কোটা সংস্কারের পক্ষে সরকার আলোচনায় বসতে রাজি: আইনমন্ত্রী থাই প্রধানমন্ত্রীর উপদেষ্টা বলেছেন টেকনাফের সাবরাং হবে পর্যটক আকর্ষণ কেন্দ্রবিন্দু আজ ১০ মহররম-পবিত্র আশুরা ||টেকনাফ ৭১ জনতার হাতে আটক ডাকাত রফিককে তার সহযোগীরা যেভাবে ছিনিয়ে নিয়ে গেছে উখিয়া-টেকনাফে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের ইউএনডিপি’র সামাজিক অপরাধ বিষয়ে সচেতনতা মূলক ক্যাম্পেইন সাংবাদিকের ‘আব্বা’ দাবী করা সেই এসআইকে উখিয়া থানা থেকে প্রত্যাহার টেকনাফ সমুদ্র সৈকত থেকে আহরণ করে পাচার করছে শামুক-ঝিনুক: ঘুমিয়ে আছে পরিবেশ অধিদপ্তর ফাইনালে রাতে মুখোমুখি ইংল্যান্ড-স্পেন

হোয়াইক্যং হাইওয়ে পুলিশের অভিযানে বিদেশি সিগারেট সহ পাচারকারী আটক

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ২২৮ বার পড়া হয়েছে

ওমর ফারুক, হোয়াইক্যং

টেকনাফের হোয়াইক্যং হাইওয়ে থানা পুলিশের এসআই সিরাজুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স কক্সবাজার -টেকনাফ আঞ্চলিক মহাসড়কে নিয়মিত তল্লাশি চেকপোস্ট পরিচালনা করার সময় ১৫০ কার্টুন বিদেশি সিগারেট সহ ১ পাচার কারি কে আটক করেছে। এ সময় পাচার কাজে ব্যবহরত সিএনজি টি কেও জব্দ করা হয় । আটক ব্যক্তি আলী হোসেনের পুত্র মো: ইলিয়াছ উদ্দিন (২০)।

মঙ্গলবার ( ১৯ সেপ্টেম্বর) রাতে হোয়াইক্যং ইউপির কেরুনতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে কক্সবাজার টেকনাফ আঞ্চলিক মহাসড়কের উপর একটি সিএনজি রেজিস্ট্রেশন নং( কক্সবাজার -থ-১১-৯৮২০) তামিয়ে তল্লাশি করলে যাত্রী সিটের উপর বস্তায় রাখা (ORIS) ব্র্যান্ডের বিদেশি সিগারেট দেখতে পায় হাইওয়ে পুলিশ। হাইওয়ে পুলিশ ১৫০ কার্টুন সিগারেট উদ্ধার করে এবং সিএনজি ও গাড়ি চালক কে আটক করে।

হোয়াইক্যং হাইওয়ে থানার (পরিদর্শক) কাইয়ুম উদ্দিন চৌধুরী বলেন,আমরা হাইওয়ে পুলিশ আঞ্চলিক মহাসড়ককে সব সময় মাদক মুক্ত রাখতে কাজ করতেছি। আমরা সব সময় মাদকের বিরুদ্ধে কাজ করব। টেকনাফ মডেল থানায় মামলা দায়েরের কার্যক্রম শেষ করে আদালতে প্রেরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর