1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৯ মে ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন

বিয়ের আশ্বাস দিয়ে প্রতারণা : টাকা-স্বর্ণ হাতিয়ে নিয়ে অন্য জন’কে বিয়ে করার পায়তারা

  • আপডেট সময় : বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৬২ বার পড়া হয়েছে

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি :

বিয়ের আশ্বাস দিয়ে প্রতারণা, অতঃপর প্রবাসে থাকা টেকনাফ সাবরাং ইউপি শাহপরীর দ্বীপ দক্ষিণ পাড়া’র হাবিবুর রহমানের ছেলে জাহেদ হোসেন এর কাছ থেকে হাতিয়ে নেওয়া হয়েছে ৫ লক্ষ নগদ টাকা ও দেড় ভরি স্বর্ণ। এমন অভিযোগ উঠেছে একই এলাকার মাঝের পাড়া’র ইমান শরীফ এর মেয়ে ছেনুয়ারা’র বিরুদ্ধে। 

মালয়েশিয়া প্রবাসী জাহেদ হোসেন অভিযোগ করে বলেন, তার সাথে আমার বিবাহ হবে বলে পারিবারিক ভাবে একটি বিবাহ চুক্তিপত্র হয়, এবং পরবর্তীতে ছেনুয়ারা আমার কাছ থেকে প্রতি মাসে ১০/১৫ হাজার সময় টাকা নেয়, আমিও বিবাহের আশ্বাসে তাকে ৫ লক্ষ টাকা ও দেড় ভরি স্বর্ণ দিই। এখন শুনছি সে অন্যত্র বিয়ে করা চেষ্টা চালাচ্ছে এবং একজন সাথে বিয়ে করার কথার চেষ্টা চালাচ্ছে এবং আমার সাথে প্রতারণা করেছে।

তিনি আরো জানান, আমার জন্য অপেক্ষা বা বিবাহ না করেন তাহলে আমার দূর প্রবাসে কষ্টে অর্জিত টাকা ও স্বর্নলংকার ফেরত পেতে সকল জনপ্রতিনিধি ও আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা কামনা করছি। পাশাপাশি শীঘ্রই আমি দেশে ফিরে প্রতারক ওই নারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

এ বিষয়ে অভিযুক্ত নারী ছেনুয়ারার সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, বিগত ৩ বছর আগে থেকে আজ পর্যন্ত বিবাহ চুক্তি পত্র ছিল। ১ বছরের মধ্যে বিদেশ থেকে এসে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন, কিন্তু সে এখনো আসছে না। আমি কার জন্য অপেক্ষা করবো। যাওয়ার পরও এখনো সে বিদেশে রয়ে গেছে, এবং আমাকে আমার সাথে যোগাযোগ কমিয়ে দিয়েছে তার আমি অন্যত্রে বিয়ে করার চেষ্টা করছি।

জানা যায়, ২০১৯ সালের (২৮ ডিসেম্বর) উভয়ের মধ্যে সরকারি বিধিবিধান অনুযায়ী বিবাহ সম্পন্ন হবে বলে একটি বিবাহের চুক্তি পত্র রয়েছে আমাদের।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর