1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফ শাহপরীরদ্বীপের পশ্চিমপাড়া এলাকায় র‌্যাব অভিযান করে ৫০ হাজার ইয়াবা সহ তিনজন মাদক কারবারী গ্রেফতার করেছে। ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ সেতুমন্ত্রীর ধেয়ে আসছে ঘূর্ণিঝড় রেমাল টেকনাফে সহব্যবস্থাপনা কমিটির অর্ধ-বার্ষিকী সাধারণ সভা সম্পন্ন মিয়ানমারের বিদ্রোহীদের সাথে মাদক ব্যবসা তালিকায় কক্সবাজার ১১৫১ কারবারির নাম টেকনাফে সন্ত্রাসী হামলায় দিনমজুর নিহত টেকনাফ উপজেলা নির্বাচনে আনুষ্ঠানিক প্রচারনা শুরু, দেখুন কে কোন মার্কা পেল রো’হিঙ্গা শিবিরে হেড মাঝিকে শেড থেকে ফি’ল্মি স্টা’ইলে তুলে নিয়ে হ’ত্যা সীমান্তে আরাকান আর্মির গুলিতে বাংলাদেশি নিহত সামান্য বেতনে চাকরি করে দুই ছেলে-মেয়েকে এসএস‌সি পাস করালেন বাবা

শাহ্ পরীর দ্বীপ থেকে হুন্ডি’র মাধ্যমে পাচার মাদক-মানব পাচারের কোটি-কোটি টাকা! 

  • আপডেট সময় : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৯৩ বার পড়া হয়েছে

টেকনাফ প্রতিনিধি।

টেকনাফ উপজেলা সাবরাং ইউনিয়নের শাহ্ পরীর দ্বীপে মাদক- মানব পাচার’সহ বিভিন্ন অবৈধ কোটি-কোটি টাকা সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে হুন্ডির মাধ্যমে মিয়ানমারের পাচার করছে একটি বিশাল সিন্ডিকেট!

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক সুত্রে জানা গেছে, এদের মধ্যে অন্যতম হচ্ছে শাহপরীর দ্বীপ ৮ নং ওয়ার্ড ডাংগার পাড়া এলাকার বিশাল একটি সিন্ডিকেট। যাদের নাম সংসিলিষ্ট গোয়েন্দা সংস্থা’র রয়েছে বলে জানা গেছে।

স্থানীয় সচেতন মহলের অভিমত এই বিষয়ে রাষ্ট্রের গোয়েন্দা সংস্থা এন এস আই, ডিজিএফআইয়ের সুস্থ তদন্তের মাধ্যমে তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনা অনুরোধ জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর