1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
হোয়াইক্যংয়ে স্কুল দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির উত্তরণ এনজিওর কার্যক্রম পরিদর্শন উপজেলা নির্বাচন শান্তিপূর্ণ করার লক্ষ্যে বৈধ আগ্নেয়াস্ত্র বহন-প্রদর্শনে ১৪ দিনের নিষেধাজ্ঞা আওয়ামীলীগ নেতার ছেলেকে দিন-দুপুরে কুপিয়ে হত্যা জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ নাফ নদীর ওপারে মর্টারশেল ও গুলির বিকট বিস্ফোরণে কাঁপছে টেকনাফ বাংলাদেশ সীমান্তের ওপারে জান্তা সরকারের গুরুত্বপূর্ণ ঘাঁটি দখল আরাকান আর্মির মোস্তাক হত্যার টানা ২০ দিনের শ্বাসরুদ্ধকর অভিযান পুলিশের রহস্য উদঘাটন সহ আটক ৬ সারাদেশে গাছ কাটা বন্ধের নির্দেশনা চেয়ে রিট ছয় ভোটে স্ত্রী শাহিনা আক্তার’কে হারালেন আব্দুর রহমান বদি ! শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে ফিলিস্তিনের পতাকা উত্তোলন করবে ছাত্রলীগ

কক্সবাজারের সাংবাদিক পিন্টু পালের মৃ*ত্যুতে বিএমএসএফ’র শোক প্রকাশ

  • আপডেট সময় : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ২০১ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি,

কক্সবাজারের প্রবীণ সাংবাদিক প্রিয়তোষ পিন্টু পাল আর নেই। তিনি কক্সবাজার প্রেসক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন। রবিবার বাংলাদেশ সময় রাত ৯ টায় ভারতের কলকাতার রামকৃষ্ণ মিশন সেবাশ্রমের মেডিকেল সেবাকেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মা*রা গেছেন।

দীর্ঘদিন ধরে সাংবাদিক প্রিয়তোষ পাল পিন্টু জ*টিল রোগে ভুগছিলেন। সাংবাদিক পিন্টু পাল দীর্ঘদিন ঢাকার জাতীয় দৈনিক সংবাদ ও দেশসেরা আঞ্চলিক পত্রিকা দৈনিক পূর্বকোণের সাথে জড়িত থেকে পরে অবসরে যান।

সাংবাদিক প্রিয়তোষ পাল পিন্টু’র মৃত্যুতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সভাপতি আহমেদ আবু জাফর, সাধারণ সম্পাদক মেহেদী হাছান, টেকনাফ শাখার সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক মোঃ আরাফাত সানি গভীর শোক প্রকাশ করে তার পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানিয়ে তার আত্মার শান্তি কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর