1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফেসবুক-টিকটকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি গুলির সঙ্গে কোনো সংলাপ হয় না: কোটা আন্দোলনের সমন্বয়ক আসিফ কোটা সংস্কারের পক্ষে সরকার আলোচনায় বসতে রাজি: আইনমন্ত্রী থাই প্রধানমন্ত্রীর উপদেষ্টা বলেছেন টেকনাফের সাবরাং হবে পর্যটক আকর্ষণ কেন্দ্রবিন্দু আজ ১০ মহররম-পবিত্র আশুরা ||টেকনাফ ৭১ জনতার হাতে আটক ডাকাত রফিককে তার সহযোগীরা যেভাবে ছিনিয়ে নিয়ে গেছে উখিয়া-টেকনাফে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের ইউএনডিপি’র সামাজিক অপরাধ বিষয়ে সচেতনতা মূলক ক্যাম্পেইন সাংবাদিকের ‘আব্বা’ দাবী করা সেই এসআইকে উখিয়া থানা থেকে প্রত্যাহার টেকনাফ সমুদ্র সৈকত থেকে আহরণ করে পাচার করছে শামুক-ঝিনুক: ঘুমিয়ে আছে পরিবেশ অধিদপ্তর ফাইনালে রাতে মুখোমুখি ইংল্যান্ড-স্পেন

র‌্যাব-১৫’র পৃথক অভিযান বিপুল সংখ্যক ইয়াবা ও নগদ টাকা সহ আটক নারী- পুরুষ

  • আপডেট সময় : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ২২৭ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

কক্সবাজার টেকনাফের সাবরাং লেজির পাড়া ও হোয়াইক্যং পূর্ব মহেশখালীয়া পাড়া এলাকায় কতিপয় মাদক কারবারীর বাড়িতে র‌্যাব-১৫’র সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ১লক্ষ ৩৩হাজার পিস ইয়াবা, ৫৫ হাজার মাদক বিক্রির টাকা, ৩টি বাটন মোবাইল ফোন ও ৪টি সীম কার্ড উদ্ধার করেছে। এ সময় ২নারী সহ ১পুরুষ কে আটক করা হয়েছে। আটকেরা হলেন, সাবরাং ৫নং ওয়ার্ডের লেজিরপাড়ার হাফিজ উল্লাহর স্ত্রী ও মৃত অলি আহমদের মেয়ে রুজিনা আক্তার (৩০), হোয়াইক্যং ইউপির ৩,৮নং ওয়ার্ডের উনছিপ্রাং এর মৃত মোহাম্মদ হোসেনের ছেলে মোঃ জাহেদ হোসেন (৩৭) ও আব্দুল আজিজের স্ত্রী এবং সুরমা আহাম্মদের মেয়ে এলেম বাহার (৪৫)। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১৫ থেকে এ তথ্য পাওয়া যায়।

র‌্যাব-১৫ জানায়, গোয়েন্দা তথ্যের আলোকে মঙ্গলবার (
২৬ সেপ্টেম্বর) র‌্যাব-১৫, সিপিএসসি’র একটি চৌকস আভিযানিক দল হোয়াইক্যং পূর্ব মহেশখালীয়া পাড়ায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টাকালে এক মহিলাসহ দুইজন মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয় র‌্যাব। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক আটককৃত ব্যক্তিদ্বয়ের দেহ ও সাথে থাকা ব্যাগ তল্লাশী করে ৩৩ হাজার পিস ইয়াবা, মাদক বিক্রয়ের নগদ ৫৫ হাজার টাকা, ০৩টি বাটন মোবাইল ফোন ও ০৪টি সীম কার্ড উদ্ধার করে। অপর দিকে, লেজিরপাড়া এলাকার জনৈক মৃত অলি আহমদ এর বসত ঘরের ভিতর কতিপয় মাদক কারবারী মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে সংবাদের ভিত্তিতে সোমবার (২৫ সেপ্টেম্বর) র‌্যাব-১৫, কক্সবাজার এর একটি চৌকস আভিযানিক দল মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে ঘর থেকে বের হয়ে পালানোর চেষ্টাকালে একজন মহিলা মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয় র‌্যাব এবং অপর এক মাদক কারবারী দৌড়ে পালিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি উল্লেখিত বাড়ীটি তাদের নিজেদের বলে জানায় ও উক্ত বসত ঘরের খাটের নিচে সাদা রংয়ের প্লাষ্টিকের ব্যাগের ভিতর মাদকদ্রব্য ইয়াবা মজুদ রয়েছে মর্মে স্বীকার করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক আটককৃত মহিলার দেহ ও বসতঘর তল্লাশী করে খাটের নিচে থাকা সাদা রংয়ের প্লাষ্টিকের ব্যাগের ভিতর হতে ১এক লক্ষ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবাসহ ধৃত ও পলাতক মাদক কারবারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর