1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মাত্র ৫ মাস ফ্রিল্যান্সিং শিখে সফল সুবহান আনছারি, মাসিক আয় প্রায় ১ লাখ টাকা যৌতুকের টাকা দিতে না পারায় ১০ মাসের শিশু সন্তান সহ স্ত্রী কে ঘর ছাড়া করলেন পাষণ্ড স্বামী! মৃ’ত মাকে কবরের মাটি খুঁড়ে বের করার চেষ্টা অবুঝ ছোট শিশুর! টেকনাফের নাফ নদী থেকে ২লাশ উদ্ধার নাফ নদীতে অর্ধ গলিত অজ্ঞাত মৃতদেহ উদ্ধার রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু করতে ইতিবাচক মিয়ানমার হ্নীলা ডিস্ট্রিবিউটর ব্যবসায়ী সমিতির ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত ‘৩০ লাখে প্রশ্ন কিনেও’ ভালো ফল করতে পারেননি যে পরীক্ষার্থীরা! দুদকের মামলায় টেকনাফের পৌর কাউন্সিলর মনিরুজ্জামানের সম্পদ জব্দের নির্দেশ হ্নীলাতে কাজীর নতুন সহযোগীর দায়িত্ব পেল মুফিজুর রহমান

হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে খতমে কোরআন-আলোচনা সভা-দোয়া মাহফিলের মধ্যদিয়ে প্রধানমন্ত্রী জন্মদিন পালিত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ২২০ বার পড়া হয়েছে

বার্তা পরিবেশক :

টেকনাফের হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সভানেত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন খতমে কোরআন আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্যদিয়ে পালিত হয়েছে।

২৮ সেপ্টেম্বর বিকাল ৩টারদিকে বাংলাদেশ আওয়ামী লীগ হ্নীলা ইউনিয়ন শাখার দরগাহস্থ অস্থায়ী কার্যালয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সভানেত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষ্যে খতমে কোরআনের আয়োজন করা হয়। এরপর এক আলোচনা সভা হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাশেদ মাহমুদ আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবুল হোসেন মেম্বারের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল মনজুর মেম্বার, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুফিজুর রহমান, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আলম, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, ৬নং ওয়ার্ডের আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হোসন আহমদ, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর কাশেম, ৮ওয়ার্ড সভাপতি আওয়ামী লীগের সভাপতি মোঃ আলম, সাধারণ সম্পাদক মোহাম্মদ হোছাইন,৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছৈয়দ আলম কালু, আওয়ামী লীগ নেতা নুরুল হাসান, নুরুল ইসলাম, এডঃ জালাল উদ্দিন, হেলাল উদ্দিন, তাসনিম মাহমুদ, মোঃ এমরান, মিশকাত উদ্দিন, জুলফিকার প্রমুখ।

এতে উপস্থিত হয়ে জননেত্রীর দূর্বিসহ সংগ্রামী জীবন এবং বর্তমানে দেশের সাধারণ খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তনের করণীয় বিষয়াদি নিয়ে আলোচনা করা হয়। তাঁরই যোগ্য নেতৃত্বে দেশ আজ বিশে^র বুকে মাথা উঁচু করে দাড়াতে যাচ্ছে। দেশ,জাতি ও সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারকে আরো ক্ষমতায় আসীন করার জন্য সব ভেদাভেদ ভূলে ঐক্যবদ্ধ কাজ করার জন্য সকলের প্রতি আহবান জানানো হয়।

সভাশেষে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দেশ এবং জাতির কল্যানের জন্য বিশেষ মোনাজাত করা হয়। ###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর