1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
টেকনাফ পৌর আওয়ামী লীগের উদ্যোগে, ৭৫ তম আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদ্‌যাপন টেকনাফে পৌর আ. লীগের উদ্যোগে আ. লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবাষির্কী পালিত  মিয়ানমার চলছে তুমুল সংঘর্ষ বিমান হামলা, এপারের সীমান্ত জুড়ে আতঙ্ক টেকনাফে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ পানিবন্দী মানুষের মাঝে চাল বিতরণ করলেন হ্নীলা ফুলের ডেইল ব্রাদার্স ইউনিটির ফুটবল ক্লাব ছুটি কমিয়ে ২৬ জুন খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান । সেন্টমার্টিন আক্রান্ত হলে আমরা ছেড়ে দেয়া হবে না: ওবায়দুল কাদের ফের সেন্টমার্টিন দ্বীপ থেকে ফেরার পথে মিয়ানমারের ছোঁড়া গুলি : যুবক গুলিবিদ্ধ দীর্ঘ দিন পর বিকল্প পথ দিয়ে, টেকনাফ-সেন্টমার্টিন নৌ-যান চলাচল শুরু আইন বিষয়ে স্নাতক সম্পন্ন করেছেন বদির ভাই এজাজ

পাহাড়ে অস্ত্র-গুলি’সহ আরএস’ও তিন স্বশস্ত্র সন্ত্রাসী আটক করেছে এপিবিএন

  • আপডেট সময় : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ৪৮২ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি, টেকনাফ, কক্সবাজার

কক্সবাজারের টেকনাফের উনছিপ্রাং রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন পাহাড়ে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সদস্যরা পাহাড়ে অভিযান চালিয়ে রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপ (আরএস’ও) তিন স্বশস্ত্র সদস্যকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে ৩ টি দেশীয় তৈরী ওয়ান শুটারগান (এলজি) ও ১৪৬ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়।

সোমবার সকালে এ তথ্য নিশ্চিত করেন আর্মড পুলিশ ব্যাটালিয়ন ১৬ (এপিবিএন) অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ হাসান বারী নূর। 

তিনি জানান, সোমবার (০৯ অক্টোবর) ভোর রাতে গোপন সংবাদের ভিওিতে সহ-অধিনায়ক পুলিশ সুপার মোঃ জামাল পাশা এর নেতৃত্বে হোয়াইক্যংয়ের উনচিপ্রাং ক্যাম্প- ২২ এর সি/৫ ব্লক সংলগ্ন পাহাড়ে অভিযান পরিচালনা করা হয়। এসময় পাহাড়ের ঢালে অবস্থানকালীন অবস্থায় ৩ জন রোহিঙ্গাকে ৩ টি দেশীয় তৈরী ওয়ান শুটার বন্দুক (এলজি) ও ১৪৬ রাউন্ড তাজা গুলি’সহ আটক করা হয়েছে। আটকরা হলেন- উনছিপ্রাং রোহিঙ্গা ক্যাম্পের সি/৫ ব্লকের (ঘর নং- ৭৫৩, এফসিএন : ৪০৪৬৫১) মনির আহমদের পুত্র কামাল হোসেন (২৭), ব্লক সি/২ এর (ঘর নং – ৩৪০, এফসিএন : ২৪৯১৪৯) আব্দুর শুক্কুরের পুত্র অজিউর রহমান (১৮) ও বি/৪ ব্লকের (এফসিএন :২৪৫৬৮৪) তাজিমুল্লার পুত্র মুজিবুর (১৭)। তারা তিনজনই (RSO) রোহিঙ্গা স্যালভেশন অর্গানাইজেশন এর সক্রিয় সদস্য এবং ধৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানার হস্তান্তর করা হবে বলেও জানান ওই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর