1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা

নিখোঁজ হিফজ বিভাগের ছাত্র ফোরকানের সন্ধান চায় তার পরিবার

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩
  • ২৩৬ বার পড়া হয়েছে

টেকনাফ সদর ইউনিয়নের মিঠাপানিরছড়া আল জামিয়া আল আশরাফিয়া কাসেমুল উলুম এতিমখানার হিফজ বিভাগের ছাত্র মুহাম্মদ ফোরকান দীর্ঘদিন ধরে নিখোঁজ রয়েছে। উক্ত ফোরকান হাফেজ মোহাম্মদ ইমরানের ভাই ও মাও. কবির আহমদ এর পুত্র। তার মাতার নাম ফাতেমা খাতুন। মাওলানা কবির আহমদ টেকনাফ সদরের মাঠ পাড়ার স্থায়ী বাসিন্দা। 

নিখোঁজ ছাত্র ফোরকানের বয়স ১২ বছর। ফোরকানের বড় ভাই হাফেজ মোহাম্মদ ইমরান জানায়, ছেলেটি গত (১৯ সেপ্টেম্বর) ২০২৩ইং রোজ মঙ্গলবার মাদ্রাসায় যাওয়ার উদ্দেশ্যে ঘর থেকে বের হয়। তারপর থেকে ছেলেটির কোন খোঁজ-খবর পাওয়া যায়নি।

যদি কোন হৃদয়বান ব্যক্তি ছেলেটির সন্ধান পেয়ে থাকলে, নিম্ন লিখিত নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

যোগাযোগ- ০১৮৫০-৬৮০২৪০, ০১৮৮৩-৫৮২৪৭৫,    ০১৮৯১-৬৩৬০২৯।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর