1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা

স্বামীর বাড়ি থেকে উধাও দুই সন্তানের জননীর এখনো খোঁজ মিলেনি! কাঁদছে অবুঝ শিশু

  • আপডেট সময় : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩
  • ৯৯০ বার পড়া হয়েছে

সংবাদ দাতা হ্নীলা

টেকনাফের হ্নীলা ইউনিয়নের গাজীপাড়া এলাকার জামাল হোছনের স্ত্রী তাসলিমা আক্তার (২৫)’র এখনো খোঁজ মিলেনি। সে সাবরাং ইউনিয়নের আলীর ডেইল এলাকার বাসীন্দ। বিগত ১৩ বছর আগে হ্নীলা ইউনিয়নের রংগীখালী ৭ং ওয়ার্ডের গাজী পাড়া এলাকার জামাল হোছনের সাথে তাহার শুভ বিবাহ সম্পন্ন হয়। ওই দুই সন্তানের জননীকে পেতে দিন রাতে খোঁজে বেড়াচ্ছেন তাহার স্বামী জামাল হোছন সহ পরিবারের সবাই। এ বিষয়ে টেকনাফ মডেল থানা একটি অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন ভুক্তভোগী জামাল।
অভিযোগ সূত্রে জানা যায় গত ১৩ শে আগস্ট শনিবার সকালে ২ ভরি ৭ আনা স্বর্ণ, নগদ ৩ লাখ ২০ হাজার টাকা ও তাহার মেয়ের কানে থাকা ৩ আনা কালের দুল সহ ছোট বাচ্চা তানজিনা জাহান তিশা (৬) কে নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর থেকে বিভিন্ন খোঁজাখুজি করলেও কোন প্রকারের সন্ধান মিলেনি বলে জানিয়েছেন জামাল। সে মেয়েটির যদি কোথাও অথবা কোন ব্যক্তি সন্ধান পায় তাহলে তাহার নাম্বারে ( ০১৮৯০৬৫২৫৪৩) যোগাযোগ করে জানালে তাকে পুরস্কৃত করা হবে বলেও জানান।


তিনি আরো বলেন, শনিবার সকালে আমি কাজের জন্য বাড়ি থেকে বের হয়ে সন্ধ্যায় বাড়িতে এলে আমার স্ত্রীকে না দেখে আমি অনেকের সাথে খোঁজাখুঁজি করে তাহার খোঁজ নেওয়ার চেষ্টা করি। কিন্তুু বাড়িতে ৯ বছরের এক শিশু বাচ্চা রেখে গিয়েছেন তাহার কাঁদনে এখন আমার জীবন বড় অসহায় মনে হচ্ছে। আমি জীবিত থেকেও মৃত মনে হচ্ছে তাই আমি চাই আমার পরিবারের স্ত্রী আমার কাছে ফিরে আসুক।

এ বিষয়ে তসলিমা আক্তারকে না পেয়ে তাহার মা হাসিনার সাথে মোটু ফোনে যোগাযোগ করলে তিনি জানান, আমার মেয়ে এখনো নিখোঁজ আমার বাড়িতে ও আসেনি আমার মেয়ের জন্য বেশি মন জ্বলছে কোথায় আছে সন্ধান দিলে ভালো হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর