1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন

টেকনাফে পুলিশের অভিযানে বিপুল ইয়াবা’সহ দু’রোহিঙ্গা নারী মাদক কারবারি গ্রেফতার

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
  • ৪২০ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি, টেকনাফ।

কক্সবাজারের টেকনাফে পুলিশ অভিযান চালিয়ে ২৭ হজার পিস ইয়াবা ট্যাবেলট’সহ ২ জন রোহিঙ্গা নারী মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। 

মঙ্গলবার (২৪ অক্টোবর) বেলা ১২ টায় গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন টেকনাফ মডেল থানার অফিসার  ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ।

তিনি জানান- কক্সবাজার জেলা পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলাম নির্দেশক্রমে অতিরিক্ত পুলিশ সুপার, উখিয়া সার্কেল রাসেল তত্ত্বাবধানে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ এর পরিচালানায় বিশেষ চৌকষ টিম দীর্ঘ ৪ ঘন্টা অভিযান চালিয়ে ২৭ হাজার পিস ইয়াবা ট্যাবেলট’সহ তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার হ্নীলা ইউপির জাদিমুরা রোহিঙ্গা ক্যাম্প-২৭  ব্লক-এ/৪ এর আবুল হাসেমের মেয়ে রফিকা (২৫), ও লেদা ২৬ নং রোহিঙ্গা ক্যাম্প ব্লক-আই এর দীল মোহাম্মদ স্ত্রী নুরজাহান (৪০)।

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে (২৪ অক্টোবর) রাত আড়াই টার দিকে টেকনাফ থানাধীন হ্নীলা ইউপির অর্ন্তুগত জাদিমুরা ২৭ নং ক্যাম্পে আসামির বসত ঘরের হতে ইয়াবা উদ্ধারের পর তাদেরকে আটক করা হয়। এই বিষয়ে ধৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে টেকনাফ মডেল থানায় মামলা রুজু করে। আাদালতে সোপর্দ করা হয়েছে।###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর