1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফেসবুক-টিকটকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি গুলির সঙ্গে কোনো সংলাপ হয় না: কোটা আন্দোলনের সমন্বয়ক আসিফ কোটা সংস্কারের পক্ষে সরকার আলোচনায় বসতে রাজি: আইনমন্ত্রী থাই প্রধানমন্ত্রীর উপদেষ্টা বলেছেন টেকনাফের সাবরাং হবে পর্যটক আকর্ষণ কেন্দ্রবিন্দু আজ ১০ মহররম-পবিত্র আশুরা ||টেকনাফ ৭১ জনতার হাতে আটক ডাকাত রফিককে তার সহযোগীরা যেভাবে ছিনিয়ে নিয়ে গেছে উখিয়া-টেকনাফে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের ইউএনডিপি’র সামাজিক অপরাধ বিষয়ে সচেতনতা মূলক ক্যাম্পেইন সাংবাদিকের ‘আব্বা’ দাবী করা সেই এসআইকে উখিয়া থানা থেকে প্রত্যাহার টেকনাফ সমুদ্র সৈকত থেকে আহরণ করে পাচার করছে শামুক-ঝিনুক: ঘুমিয়ে আছে পরিবেশ অধিদপ্তর ফাইনালে রাতে মুখোমুখি ইংল্যান্ড-স্পেন

টেকনাফের বাহার ছড়ায় স#ন্ত্রাসী হামলায় গুরুতর আহত -৪

  • আপডেট সময় : শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
  • ৩৭০ বার পড়া হয়েছে

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফের উপকূলীয় ইউনিয়ন বাহার ছড়া ইউপিস্থ ৯নং ওয়ার্ড নোয়াখালী পাড়া এলাকায় প্রতিপক্ষ স*ন্ত্রাসী হা*মলায় মৃত মোহাম্মদ হোসাইনের পরিবারের উপর স*ন্ত্রাসী কায়দায় অতর্কিত হা*মলার গুরুতর অভিযোগ উঠেছে একই এলাকার মৃত সিদ্দিক আহমদ পুত্র ফোরকান গং’য়ের বিরুদ্ধে।

গেল (১৯ অক্টোবর) দুপুরে নোয়াখালী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত মৃত মোহাম্মদ হোসাইনের ছেলে জাফর আলম জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পূর্ব পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে একই এলাকার সাদ্দাম হোসেন, ফোরকান, আয়াস, মোঃ হোসন’সহ অজ্ঞাত আরো ১০ থেকে ১২ জন মিলে আমাদের পরিবারের উপর অতর্কিত হামলা চালায়।বর্তমানে আমরা কক্সবাজার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছি। আমরা খুবই নিরাপত্তাহীনতায় ভুগছি। তাদের বিরুদ্ধে আমরা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি। আমরা সকল প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

অভিযোগের পরিপ্রেক্ষিতে মৃত সিদ্দিক আহমদের ছেলে মোহাম্মদ আলীর জানান, তারা আমাদের পরিবারের উপরও হামলা করেছে। আমাদের কয়েকজন আহত হয়েছে। আমরাও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছি।

উক্ত ঘটনা কেন হয়েছে? কি কারণে হয়েছে? আরও বিস্তারিত আসছে প্রতিবেদনের বাকি অংশে…

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর