1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
শিরোনাম :
হোয়াইক্যংয়ে স্কুল দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির উত্তরণ এনজিওর কার্যক্রম পরিদর্শন উপজেলা নির্বাচন শান্তিপূর্ণ করার লক্ষ্যে বৈধ আগ্নেয়াস্ত্র বহন-প্রদর্শনে ১৪ দিনের নিষেধাজ্ঞা আওয়ামীলীগ নেতার ছেলেকে দিন-দুপুরে কুপিয়ে হত্যা জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ নাফ নদীর ওপারে মর্টারশেল ও গুলির বিকট বিস্ফোরণে কাঁপছে টেকনাফ বাংলাদেশ সীমান্তের ওপারে জান্তা সরকারের গুরুত্বপূর্ণ ঘাঁটি দখল আরাকান আর্মির মোস্তাক হত্যার টানা ২০ দিনের শ্বাসরুদ্ধকর অভিযান পুলিশের রহস্য উদঘাটন সহ আটক ৬ সারাদেশে গাছ কাটা বন্ধের নির্দেশনা চেয়ে রিট ছয় ভোটে স্ত্রী শাহিনা আক্তার’কে হারালেন আব্দুর রহমান বদি ! শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে ফিলিস্তিনের পতাকা উত্তোলন করবে ছাত্রলীগ

রামু সেনানিবাসে গল্ফ টুর্নামেন্ট সম্পন্ন

  • আপডেট সময় : শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
  • ২৪৭ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

কক্সবাজারের রামু সেনানিবাসে অবস্থিত গল্ফ এন্ড কান্ট্রি ক্লাব অব কক্সবাজার চারদিনের তৃতীয় ঢাকা মার্কেন্টাইল কো অপারেটিভ ব্যাংক গল্ফ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। চারদিন ব্যাপী চলা এই টুর্নামেন্টের শুক্রবার ছিল সমাপনী দিন।

উক্ত প্রতিযোগিতায় দেশের বিভিন্ন অঞ্চল হতে সর্বমোট ৯০ জন পুরুষ গলফার এবং ৩০ জন মহিলা গলফার অংশগ্রহণ করেন। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। রামু সেনানিবাসের সদর দপ্তর ১০ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং ও এরিয়া কমান্ডার কক্সবাজার এরিয়া মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান, এনডিসি, পিএসসি উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন এবং বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

এছাড়াও অনুষ্ঠানে চেয়ারম্যান, ডিএমসিবি, গ্রুপ ক্যাপ্টেন আবু জাফর চৌধুরী ও ডিএমসিবি এর উর্ধ্বতন কর্মকর্তা সহ কক্সবাজার অঞ্চলের সেনা অফিসার ও গলফার গন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর