1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা জেলাপরিষদ সদস্যপদ থেকে মোরশেদ কে অ’প’সা’রণের দাবীতে ছাত্রদের মানববন্ধন প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা, ধার নেওয়া টাকা ফেরত না দিতে অপ’হ’র’ণের নাটক টেকনাফ পৌর সচিব-প্রধান সহকারীর বিরুদ্ধে দুর্নীতি-আত্মসাতের অভিযোগ, পদ প্রত্যাহার চায় শিক্ষার্থীরা টেকনাফে মসজিদের ওয়াকফ জমি রাতের আধাঁরে জবর দখলের অভিযোগ ২৪ জেলার পুলিশ সুপারকে বদলি নিপুণকে বিজয়ী করতে আয়নাঘরের ভয় দেখান শেখ সেলিম

টেকনাফে খাটের নিচে প্লাস্টিকের বস্তায় মিললো ইয়াবা আটক নারী -পুরুষ

  • আপডেট সময় : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ১১৩৪ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

কক্সবাজার টেকনাফের সদর ইউনিয়নের পশ্চিম গোদার বিল এলাকায় মোস্তাক আহাম্মদের বাড়িতে অভিযান চালিয়ে ১ লক্ষ ৮৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১৫ সিপিসি-১ টেকনাফ সদস্যরা । এ সময় এক নারী ও এক পুরুষ কে আটক করেছে। আটক কৃতরা হলেন, মোহাম্মদ নূরের ছেলে মাহমুদুর রহমান (২৫), ও মোস্তাক আহমদের মেয়ে মোছাঃ তাহানিয়া সোলতানা রিনা প্রকাশ তানিয়া (১৯)।
রবিবার (১৯ নভেম্বর ) বিকালে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন, মেজর মোহাম্মদ শরীফুল আহসান পদাতিক, কোম্পানি অধিনায়ক সিপিসি-১ র‌্যাব-১৫।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি টেকনাফ সদরের গোদার বিল এলাকার ৬নং ওয়ার্ডের জৈনক মোস্তকের বাড়িতে ক্রয় বিক্রয়ের জন্য মাদকের একটি বড় চালান মজুদ রয়েছে। উক্ত তথ্যের ভিত্তিতে তাহার বাড়িতে অভিযান পরিচালনা করলে আটক কৃতদের স্বীকার উক্তি মতে মহিলার শয়ন কক্ষের ভিতরে প্লাস্টিকের বস্তায় অভিনব কায়দায় লুকানো খাটের নিচ হতে ইয়াবা গুলি উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, আটক ব্যক্তি ও উদ্ধার ইয়াবা গুলো পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর