1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফেসবুক-টিকটকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি গুলির সঙ্গে কোনো সংলাপ হয় না: কোটা আন্দোলনের সমন্বয়ক আসিফ কোটা সংস্কারের পক্ষে সরকার আলোচনায় বসতে রাজি: আইনমন্ত্রী থাই প্রধানমন্ত্রীর উপদেষ্টা বলেছেন টেকনাফের সাবরাং হবে পর্যটক আকর্ষণ কেন্দ্রবিন্দু আজ ১০ মহররম-পবিত্র আশুরা ||টেকনাফ ৭১ জনতার হাতে আটক ডাকাত রফিককে তার সহযোগীরা যেভাবে ছিনিয়ে নিয়ে গেছে উখিয়া-টেকনাফে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের ইউএনডিপি’র সামাজিক অপরাধ বিষয়ে সচেতনতা মূলক ক্যাম্পেইন সাংবাদিকের ‘আব্বা’ দাবী করা সেই এসআইকে উখিয়া থানা থেকে প্রত্যাহার টেকনাফ সমুদ্র সৈকত থেকে আহরণ করে পাচার করছে শামুক-ঝিনুক: ঘুমিয়ে আছে পরিবেশ অধিদপ্তর ফাইনালে রাতে মুখোমুখি ইংল্যান্ড-স্পেন

টেকনাফে খাটের নিচে প্লাস্টিকের বস্তায় মিললো ইয়াবা আটক নারী -পুরুষ

  • আপডেট সময় : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ১১২৫ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

কক্সবাজার টেকনাফের সদর ইউনিয়নের পশ্চিম গোদার বিল এলাকায় মোস্তাক আহাম্মদের বাড়িতে অভিযান চালিয়ে ১ লক্ষ ৮৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১৫ সিপিসি-১ টেকনাফ সদস্যরা । এ সময় এক নারী ও এক পুরুষ কে আটক করেছে। আটক কৃতরা হলেন, মোহাম্মদ নূরের ছেলে মাহমুদুর রহমান (২৫), ও মোস্তাক আহমদের মেয়ে মোছাঃ তাহানিয়া সোলতানা রিনা প্রকাশ তানিয়া (১৯)।
রবিবার (১৯ নভেম্বর ) বিকালে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন, মেজর মোহাম্মদ শরীফুল আহসান পদাতিক, কোম্পানি অধিনায়ক সিপিসি-১ র‌্যাব-১৫।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি টেকনাফ সদরের গোদার বিল এলাকার ৬নং ওয়ার্ডের জৈনক মোস্তকের বাড়িতে ক্রয় বিক্রয়ের জন্য মাদকের একটি বড় চালান মজুদ রয়েছে। উক্ত তথ্যের ভিত্তিতে তাহার বাড়িতে অভিযান পরিচালনা করলে আটক কৃতদের স্বীকার উক্তি মতে মহিলার শয়ন কক্ষের ভিতরে প্লাস্টিকের বস্তায় অভিনব কায়দায় লুকানো খাটের নিচ হতে ইয়াবা গুলি উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, আটক ব্যক্তি ও উদ্ধার ইয়াবা গুলো পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর