1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৩১ অপরাহ্ন

প্রকাশিত মি’থ্যা সংবাদের একাংশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন…

  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ২২৫ বার পড়া হয়েছে

গত ২০ নভেম্বর ‘বার্তা বাজার’ সহ বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যমে “ইসলামী ব্যাংকের অর্থ কেলেংকারী, আলোচনায় আন্তর্জাতিক হুন্ডি সম্রাট কে এই ‘মামু’ “শিরোনামে প্রকাশিত সংবাদের একাংশের তীব্র নিদ্রা ও প্রতিবাদ জানিয়েছেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী (M/S YASIN & BROTHERS) প্রোপ্রাইটর আমদানি ও রপ্তানিকারক মোঃ ইয়াছিন।

এক প্রতিবাদ লিপিতে তিনি বলেছেন, আমাকে জড়িয়ে যে মিথ্যা সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভুয়া, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত। আমি উক্ত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

প্রকৃত ঘটনা হচ্ছে, আমি একজন টেকনাফ স্থল বন্দরের আমদানি- রপ্তানিকারক হিসেবে দীর্ঘ দিন ধরে সুনামের সহিত ব্যবসা করে আসছি। এমনকি ২০২২/২০২৩ অর্থ বছরে টেকনাফ বন্দরে সফলতা সহিত ববস্যা পরিচালনা করে প্রায় ৩০ লাখ টাকা আয়কর পরিশোধ করেছি। যার উপযুক্ত প্রমান আমার নিকট সংরক্ষিত রয়েছে।

একটি কুচক্রি মহল আমার ব্যবসায়িক সফলতা সহ্য করতে না পেরে। আমার বিরুদ্ধে কিছু সাংবাদিকদের ভূয়া-মিথ্যা তথ্য দিয়ে আমরা বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে সংবাদ পরিবেশন করিয়েছেন।

এবং স্বার্থান্বেষী মহলের প্ররোচনায় এ মিথ্যা সংবাদের অবতারণা করা হয়েছে শুধু আমাকে কর্মক্ষেত্রে ও সামাজিকভাবে হেয় করতে প্রতিবেদককে দিয়ে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ ও প্রচার করেছে। প্রকাশিত সংবাদের তীব্র আমি প্রতিবাদ জানাচ্ছি আমি।

তাছাড়া প্রকাশিত সংবাদে, ইয়াছিন নামে একজনকে ক্রসফায়ার, ব্যাংকে অবাধ যাতায়াত, হুন্ডি ও মাদক কারবার জড়িত বলে আমার নামে যে কেচ্ছা কাহিনি রটানো হয়েছে বিষয়গুলো সম্পূর্ণ ‘শাক দিয়ে মাছ ঢাকা ছাড়া আর কিছু নয়।

এমনকি উক্ত সংবাদে আমার কোন বক্তব্য না নেওয়ার পাশাপাশি আমার ব্যক্তিগত ছবি ব্যবহার করে আমাকে হেও প্রতিপন্ন করেছে।
জাতির বিবেক সাংবাদিক ভাইদের নিকট অনুরোধ আপনারা সঠিক যাচাই-বাছাই করে সংবাদ প্রকাশ করুন। ভবিষ্যতে এ ধরনের মানহানিকর মিথ্যা ও বানোয়াট সংবাদ পরিবেশন করিলে প্রতিবেদকের বিরুদ্ধে আইনে আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হব।

প্রতিবাদকারী,
মোঃ ইয়াছিন
পিতা- নুর হোসেন।
গ্রাম- জালিয়া পাড়া, টেকনাফ পৌরসভা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর