1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফেসবুক-টিকটকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি গুলির সঙ্গে কোনো সংলাপ হয় না: কোটা আন্দোলনের সমন্বয়ক আসিফ কোটা সংস্কারের পক্ষে সরকার আলোচনায় বসতে রাজি: আইনমন্ত্রী থাই প্রধানমন্ত্রীর উপদেষ্টা বলেছেন টেকনাফের সাবরাং হবে পর্যটক আকর্ষণ কেন্দ্রবিন্দু আজ ১০ মহররম-পবিত্র আশুরা ||টেকনাফ ৭১ জনতার হাতে আটক ডাকাত রফিককে তার সহযোগীরা যেভাবে ছিনিয়ে নিয়ে গেছে উখিয়া-টেকনাফে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের ইউএনডিপি’র সামাজিক অপরাধ বিষয়ে সচেতনতা মূলক ক্যাম্পেইন সাংবাদিকের ‘আব্বা’ দাবী করা সেই এসআইকে উখিয়া থানা থেকে প্রত্যাহার টেকনাফ সমুদ্র সৈকত থেকে আহরণ করে পাচার করছে শামুক-ঝিনুক: ঘুমিয়ে আছে পরিবেশ অধিদপ্তর ফাইনালে রাতে মুখোমুখি ইংল্যান্ড-স্পেন

গলায় ফাঁস লাগিয়ে গৃহবধূর আত্মহত্যা!

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ৭৩৪ বার পড়া হয়েছে

বাগেরহাটের কচুয়ায় গলায় ফাঁস লাগিয়ে এক নারীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। নিহত ঐ গৃহবধূর নাম তানিয়া আক্তার (২৮)। নিহতের স্বামীর নাম খালিদ হোসেন।তার বাড়ি কচুয়া উপজেলার গোপালপুর ইউনিয়নের দক্ষিণ গোপালপুর গ্রামে।

 

জানাযায়, ২১ নভেম্বর বসত বাড়ির রান্না ঘরের বাঁশের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করলে তার স্বামী ও প্রতিবেশীরা উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭.৩০ মিনিটের দিকে সে মৃত্যুবরণ করে।

 

কচুয়া থানা পুলিশ ও স্থানীয়দের ভাষ্যমতে, তানিয়া আক্তার এর মোবাইল মেরামতের বিষয়ে তার স্বামী খালিদ হোসেন এর সাথে কথা কাটাকাটি ও পারিবারিক কলহের জেরে সকলের অগোচরে নিজ বসত বাড়ির রান্না ঘরের বাঁশের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করলে তার স্বামী ও প্রতিবেশীরা উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরণ করেছে।

 

এ ঘটনায় এখনো পর্যন্ত লিখিত কোন অভিযোগ হয়নি তবে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর