1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
সামাজিক যোগাযোগ মাধ্যম পেইজবুকে অপপ্রচারের প্রতিবাদ চেয়ারম্যানের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন টেকনাফের হ্নীলায়১০ লক্ষটাকা চাঁদা দাবী ব্যর্থহওয়ায় অপহরণের হুমকি!থানায় অভিযোগ মেয়ে ও জামাই অ’বৈ’ধ ভাবে জমি দ’খ’লে’র প্রতিবাদে সংবাদ সম্মেলন  দেশে ভেসে এলো ‘টর্পেডো’, এলাকায় আতঙ্ক র‌্যাবের নতুন মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম হ্নীলায় বসতবাড়িতে ঢুকে ভাংচুর,লুটপাট ওচুরিকাঘাতে যুবক আহত,থানায় এজাহার উপজেলা পরিষদ নির্বাচন শতভাগ প্রভাবমুক্ত হবে: ইসি আহসান হাবিব গ্যাস বিস্ফোরণে একে একে মারা গেলেন পরিবারের ৬ সদস্য পাঁচদিনে চার দফায় কমলো স্বর্ণের দাম

গলায় ফাঁস লাগিয়ে গৃহবধূর আত্মহত্যা!

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ৭১৪ বার পড়া হয়েছে

বাগেরহাটের কচুয়ায় গলায় ফাঁস লাগিয়ে এক নারীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। নিহত ঐ গৃহবধূর নাম তানিয়া আক্তার (২৮)। নিহতের স্বামীর নাম খালিদ হোসেন।তার বাড়ি কচুয়া উপজেলার গোপালপুর ইউনিয়নের দক্ষিণ গোপালপুর গ্রামে।

 

জানাযায়, ২১ নভেম্বর বসত বাড়ির রান্না ঘরের বাঁশের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করলে তার স্বামী ও প্রতিবেশীরা উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭.৩০ মিনিটের দিকে সে মৃত্যুবরণ করে।

 

কচুয়া থানা পুলিশ ও স্থানীয়দের ভাষ্যমতে, তানিয়া আক্তার এর মোবাইল মেরামতের বিষয়ে তার স্বামী খালিদ হোসেন এর সাথে কথা কাটাকাটি ও পারিবারিক কলহের জেরে সকলের অগোচরে নিজ বসত বাড়ির রান্না ঘরের বাঁশের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করলে তার স্বামী ও প্রতিবেশীরা উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরণ করেছে।

 

এ ঘটনায় এখনো পর্যন্ত লিখিত কোন অভিযোগ হয়নি তবে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর