1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সামাজিক যোগাযোগ মাধ্যম পেইজবুকে অপপ্রচারের প্রতিবাদ চেয়ারম্যানের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন টেকনাফের হ্নীলায়১০ লক্ষটাকা চাঁদা দাবী ব্যর্থহওয়ায় অপহরণের হুমকি!থানায় অভিযোগ মেয়ে ও জামাই অ’বৈ’ধ ভাবে জমি দ’খ’লে’র প্রতিবাদে সংবাদ সম্মেলন  দেশে ভেসে এলো ‘টর্পেডো’, এলাকায় আতঙ্ক র‌্যাবের নতুন মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম হ্নীলায় বসতবাড়িতে ঢুকে ভাংচুর,লুটপাট ওচুরিকাঘাতে যুবক আহত,থানায় এজাহার উপজেলা পরিষদ নির্বাচন শতভাগ প্রভাবমুক্ত হবে: ইসি আহসান হাবিব গ্যাস বিস্ফোরণে একে একে মারা গেলেন পরিবারের ৬ সদস্য পাঁচদিনে চার দফায় কমলো স্বর্ণের দাম

টেকনাফের দমদমিয়া জেটি ঘাটে ব্যবস্থাপক সমিতির নামে দূরপাল্লার বাস থেকে চাঁদা নেওয়ার অভিযোগ 

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ১৬২ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি, টেকনাফ।

কক্সবাজারের টেকনাফের দমদমিয়া জেটি ঘাট এলাকায় ব্যবস্থাপক সমিতির নামে পর্যটক-বাহী বাস ও দূরপাল্লার বাস থেকে নিয়মিত চাঁদা নেওয়ার অভিযোগ উঠেছে একটি সিন্ডিকেটের বিরুদ্ধে।

বিষয়টি নিশ্চিত করে ভুক্তভোগী বাস শ্রমিক ও অন্য সমিতির নেতারা জানান- সমিতির নাম দিয়ে একটি সিন্ডিকেট নিয়মিত দমদমিয়া জেটি ঘাট এলাকায় এসে চাঁদা দাবি করে এবং চাঁদা না দিলে অন্য কোন সমিতি ও বাসের টিকেট বিক্রি ও পার্কিং করতে পারবে না হুমকি-ধমকি দেয়।

 

তাই তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট অনুরোধ জানিয়েছেন স্থানীয় বাস শ্রমিক ও অন্য সমিতির নেতারা।

 

এ বিষয়ে মোবাইলে জানতে চাইলে উক্ত সমিতির সভাপতি নুুর মোহাম্মদ জানান- আমারা আমাদের সমিতির  যারা রয়েছে তাদের গাড়ি থেকে নিয়মিত ৫০ টাকা চাঁদা নিয়ে থাকি। তবে অন্য কোন দূরপাল্লা বাস বা সমিতির থেকে কেন চাঁদা নেব। প্রয়োজনে আপনারা যাচাই করে নিউজ করুন

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর