1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

টেকনাফে প্রধানমন্ত্রীর সহযোগিতায় কৃষকদের মাঝে বীজ ও সার বিতরন 

  • আপডেট সময় : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ৯২ বার পড়া হয়েছে

সাইফুদ্দীন মোহাম্মদ মামুন, টেকনাফ।

 

কক্সবাজারের টেকনাফে প্রধানমন্ত্রীর সহযোগিতায় ১ হাজার ৫’শ জন কৃষক কৃষাণীদের মাঝে ২কেজি বোরো হাইব্রিড বীজ, ১ হাজার জনকে ৫ কেজি বোরো উপশী বীজ, ১০কেজি এমওপি সার, ১০কেজি ডিএপি সার বিতরন কার্যক্রম শুভ উদ্বোধন করা হয়েছে।

 

টেকনাফ উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ২০২৩-২০২৪ অর্থবছরের রবি মৌসুমে প্রণোদনার আওতায় বোরো হাইব্রিড ও বোরো উপসী ফসলের আবাদ বৃদ্ধি ও সমলয় চাষাবাদের জন্য ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিতরণ উদ্বোধন উপলক্ষে আজ বুধবার (৬ ডিসেম্বর) সকাল ১১টায় এ অনুষ্ঠানটি কৃষি অধিদপ্তরের মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

 

টেকনাফ উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ জাকিরুল ইসলামের সভাপতিত্বে, উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা এসএম শাহজাহানের সঞালনায় এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আদনান চৌধুরী।

 

এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ শফিউল আলম, কৃষক-কৃষাণীগণ সহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

 

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আদনান চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতায় কৃষি উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষক-কৃষাণীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরন করা হয়েছে। যা পেয়ে কৃষক কৃষাণীরা দারুণ খুশী।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর