1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন

টেকনাফে পুলিশি অভিযানে মিলল ১লক্ষ পিস ইয়াবা টমটম চালক আটক

  • আপডেট সময় : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮০৩ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ। 

কক্সবাজার টেকনাফের সদর ইউনিয়নের শিলবুনিয়া পাড়ায় অভিযান চালিয়ে ১লক্ষ ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে টেকনাফ মডেল থানা পুলিশ। এ সময় মাদক পাচার কারি টমটম চালক নুরুল ইসলাম প্রকাশ নুরু (৩৫) কে আটক করতে সক্ষম হয় । পাচার কাজে জড়িত থাকার দায়ে টমটম গাড়ি টিও জব্দ করা হয়েছে।

বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকালে টেকনাফ মডেল থানা হল রুমে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার উখিয়া চার্কেল মোঃ রাসেল পিপিএম। এ উপস্থিত ছিলেন, টেকনাফ মডেল থানার ওসি মোঃ ওসমান গণী, পুলিশ পরিদর্শক (অপারেশন) আব্দুর রাজ্জাক সহ সঙ্গীয় কর্মকর্তাগ ।

তিনি জানান, টেকনাফ সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ এলাকায় একজন মাদক কারবারী মাদকের একটি বড় চালান সীমান্ত এলাকা হইতে কক্সবাজার সহ দেশের বিভিন্ন স্থানে পাচার করবে মর্মে সংবাদ পেয়ে অভিযান পরিচালনাকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারি পালিয়ে যায়। পরে পুলিশ তাহার পিছু পিছু অনুসরণ করে সদর ইউনিয়নের শিলবুনিয়া পাড়ার দক্ষিণ মাথা থেকে আটক করতে সক্ষম হয়।

তিনি আরো জানান, আটক ব্যক্তির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। এবং মাদক কারবারিদের বিরুদ্ধে পুলিশি অভিযান চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর