1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
শিরোনাম :

খারাংখালীতে রাখাইনের জমি জোরপূর্বক দখলের অভিযোগে করা সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

  • আপডেট সময় : সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ৬২৪ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী মহেশখালীয়া পাড়ায় রাখাইন সম্প্রদায়ের জমি জোরপূর্বক দখলে নেয়ার অভিযোগে যে সংবাদ প্রকাশিত ও থানায় অভিযোগ করা হয়েছে তা আমাদের দৃষ্টি গোচর হয়েছে। যা মূলত সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন এবং উদ্দেশ্য প্রণোদিত। আমাদের কে সামাজিকভাবে মান ক্ষুন্ন করতে আমাদের প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ অপপ্রচার করছে বলে মনে হচ্ছে।

মূলত অভিযোগ কারি খুদি অং এর ছেলে মংবুরি(৭২) এর সাথে গত ১/১১/২২ইং তারিখে আমাকে তাহার জমি বিক্রি করবে বলে একটি নোটারি সম্পাদন করিয়া চুক্তি পত্র করে ছিল। পরে তাহার ভাইও ২৭/১০/২২ইং জমি দিবে বলে তাহার প্রযোজনে আমার কাছ থেকে ৩ লক্ষ টাকা ধার নেয়, যা লিখিত আছে। এর পরে ১৩/১১/২২ইং তারিখে জমি বিক্রির যে চুক্তি নামা হয়েছিল ওই বিশ লক্ষ টাকার মধ্যে ৮ লক্ষ টাকা আমি মংবুরি কে পরিশোধ করেছি। অতপর অপরাপর টাকা বুঝে দিয়ে ক্রয় করা জমি বুঝে নিতে তাকে বার বার বলা হলে সে সমাজের কুপ্রকৃতির লোকদের সাথে জড়িত হয়ে আমার চুক্তি নামা করা জমি না দেওয়ার জন্য বিভিন্ন ভাবে পায়তারা করে আসছিল। যার কারণে তাহার বিরুদ্ধে আমি গত ৩১/১/২৪ তারিখে টেকনাফ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করি। অথচ সে দায় মুক্তির জন্য আমাদের সকলের নামে গত দুইদিন আগে থানায় অভিযোগ করেছেন। যা আমার অভিযোগের প্রায় দুই মাস পরে । সুতরাং বুঝা যায় তা চক্রান্ত। আমি যদি তাহার জমি জোরপূর্বক দখল করিয়া থাকি তাহলে কেন সে আমার বিরুদ্ধে দুই মাস আগে থানায় অভিযোগ করেনি। উক্ত বিষয়ে সংশ্লিষ্ট প্রশাসনকে বিভ্রান্ত না হওয়ার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদ কারি
…………………………
বাচু মিয়ার পুত্র আমির হোছন(৩৭),লাল মোহাম্মদ প্রকাশ লালু (৩৯),খুইল্যা মিয়ার পুত্র শেখ শাহ আলম (৪৪),গুরা পুতিয়া(৩৪),বাহাদুর (৩৩),মমতাজ মিয়ার পুত্র আব্দুল প্রকাশ আব্বুইয়া(২৫) ও আব্দুর রহমান (৩৩),ফরিদ আলমের পুত্র জুবাইর (৪০),আহম্মদ কবিরের পুত্র আব্দুর রাজ্জাক (৩৬),আক্তারের পুত্র আব্দুল্লাহ(৩৮),ভালিয়ার পুত্র সাইফুল ইসলাম (৩১),মকতুল হোঝাইনের পুত্র বাবুল মিয়া (৪২)।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর