1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

প্রিয় হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের ভাইদের প্রতি সভাপতি নুর কামালের খোলা চিঠি

  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ৪৮১ বার পড়া হয়েছে

মোঃ শেখ রাসেল::(টেকনাফ ৭১)

মহামারীর এই কঠিন পরিস্থিতিতে ছাত্রলীগের ভাইদের প্রতি আমার কিছু কথা, বর্তমান এই কঠিন পরিস্থিতি মোকাবেলা করার জন্য আমাদের কিছু করনীয়….

১/সবাই বাড়িতে থাকবেন, প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বাহির হবেন না।
২/প্রতিদিন গোসল করার অভ্যাস গড়ে তুলবেন পরিষ্কার পরিচ্ছন্নতা রোগ মুক্তির প্রধান হাতিয়ার এবং পরিষ্কার পরিচ্ছন্নতা ইমানের অঙ্গ)
৩/প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ ওয়াক্ত মত পড়ার চেষ্টা করবেন, এক ওয়াক্ত নামাজ ও যাতে নামাজ কাযা না হয়। একমাত্র মহান আল্লাহ তায়ালা পারেন আমাদের এই বিপদ থেকে রক্ষা করতে।
৪/প্রতি ২-৩ ঘন্টা পর পর সাবান পানি দিয়ে ভালোভাবে হাত ধুঁয়ে নিবেন। যদি কোন কারণে বাড়ির বাহিরে থাকেন, দয়াকরে মুখে হাত দিবেন না। হাত দিয়ে চোখ, নাক পরিষ্কার করিবেন না। বাহিরের কোন খাবার খেতে হলে হাত না ধুয়ে মুখে দিবেন না, বাড়িতে প্রবেশ করার পূর্বে অবশ্যয় হাত হাত ধুয়ে প্রবেশ করবেন। অন্তত এই কয়েক দিনের জন্য এই অভ্যাস গুলো গড়ে তুলি (করোনা ভাইরাস সংক্রামনের সর্বোৎকৃষ্ট উপায় হলো আমাদের হাত।
৫/অবসর সময় গুলো অযথা নষ্ট করিবেন না। নতুন কিছু শিখার চেষ্টা করি এবং বেশি বেশি আল্লাহর ইবাদত করি।
৬/এলাকার কোন হতদরিদ্র মানুষ থাকলে তাদের মুখে কিছু তুলে দেওয়ার চেষ্টা করবেন।
৭. আব্বু-আম্মুর খেয়াল রাখবেন নিজে সতর্ক থাকবেন এবং অন্যদেরকে ও সতর্ক থাকার পরামর্শ দিবেন। মহান আল্লাহ তায়ালার কাছে সবার জন্য সবসময় দোয়া করবেন।
মহান আল্লাহ যেন আমাদের সবাইকে সুস্থ্য রাখে, আমিন।

প্রচারে:- নুর কামাল,সভাপতি,
বাংলাদেশ ছাত্রলীগ,
হ্নীলা ইউনিয়ন শাখা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর