1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
প্রাথমিক বিদ্যালয়ে টানা ৫ দিনের ছুটি রাত ১১টার পর চা-বিড়ির দোকান বন্ধের নির্দেশ ডিএমপি কমিশনারের সামাজিক যোগাযোগ মাধ্যম পেইজবুকে অপপ্রচারের প্রতিবাদ চেয়ারম্যানের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন টেকনাফের হ্নীলায়১০ লক্ষটাকা চাঁদা দাবী ব্যর্থহওয়ায় অপহরণের হুমকি!থানায় অভিযোগ মেয়ে ও জামাই অ’বৈ’ধ ভাবে জমি দ’খ’লে’র প্রতিবাদে সংবাদ সম্মেলন  দেশে ভেসে এলো ‘টর্পেডো’, এলাকায় আতঙ্ক র‌্যাবের নতুন মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম হ্নীলায় বসতবাড়িতে ঢুকে ভাংচুর,লুটপাট ওচুরিকাঘাতে যুবক আহত,থানায় এজাহার উপজেলা পরিষদ নির্বাচন শতভাগ প্রভাবমুক্ত হবে: ইসি আহসান হাবিব

সাংবাদিক কার্যালয়ে ফ্যান উপহার দিলেন বিশিষ্ট ব্যবসায়ি – জালাল উদ্দীন

  • আপডেট সময় : শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ১৬১ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

টেকনাফের হ্নীলা সাংবাদিক কার্যালয়ে ফ্যান উপহার দিলেন হ্নীলা ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী এবং ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীর্ঘ দিনের সার ডিলার মোঃ জালাল উদ্দীন। সাংবাদিকেরা মাঠ পর্যায় থেকে অফিসে এসে যেন শান্তি ও নিরাপদে তাদের সংগৃহীত নিউজ লিখতে পারেন সে জন্য তিনি হ্নীলা সাংবাদিক কার্যালয়ে ওই ফ্যান উপহার দেন বলে জানাগেছে।
এসময় এক সংক্ষিপ্ত মন্তব্যে জালাল উদ্দিন বলেন, আমি একজন ব্যবসায়ী এবং সাংবাদিক পরিবারের সদস্য। তাই আমি সাংবাদিকদের মান মর্যাদা রক্ষায় ও সময় অসময়ে সব সময় পাশে থাকার চেষ্টা করি। তাই ভবিষ্যতেও সংবাদকর্মীদের জন্য সহযোগিতা আমার পক্ষ থেকে অব্যাহত থাকবে।
উল্লেখ্য তিনি গত ১১ মার্চ হ্নীলা সাংবাদিক কার্যালয় উদ্বোধন কালে উপস্থিত হলে ১টি ফ্যান উপহার দেবেন বলে ঘোষণা দিলে তা আজ ১৫ মার্চ শুক্রবার সন্ধায় হ্নীলা সাংবাদিক কার্যালয়ের সদস্যদের ডেকে ফ্যানটি হাতে তুলে দেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর