1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফ বাহারছড়া থেকে দুই অপহরণ চক্রের সদস্য গ্রেফতার টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ

সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান

  • আপডেট সময় : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ১২৮ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ। 

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে ২৪- ৩০ মার্চ পর্যন্ত রামু সেনানিবাসে কক্সবাজার অঞ্চলের সমরাস্ত্র প্রদর্শনী আয়োজন করা হয়েছে। আজ ২৪ মার্চ বিকাল তিন ঘটিকায় উক্ত প্রর্দশনীর শুভ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান, এনডিসি, পিএসসি জিওসি ১০ পদাতিক ডিভিশন এবং এরিয়া কমান্ডার কক্সবাজার এরিয়া।
রবিবার (২৪ মার্চ) এক সংবাদ বিঙপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। উক্ত অনুষ্ঠানে কক্সবাজার অঞ্চলের সেনা, নৌ ও বিমান বাহিনীর জ্যেষ্ঠ কর্মকর্তাবৃন্দ, জেলা প্রশাসক, পুলিশ সুপার এবং সশস্ত্র বাহিনীর সর্বস্তরের সদস্যরা উপস্থিত ছিলেন। বাংলাদেশ সেনাবাহিনীর অত্যাধুনিক সামরিক সরঞ্জামাদির পাশাপাশি মহান মুক্তিযুদ্ধে সশস্ত্র বাহিনীর অবদান ও বীরত্বগাঁথা, বর্তমান সরকারের পনের বছরে সশস্ত্র বাহিনীর উন্নয়ন/ আধুনিকায়ন, দেশ ও জাতি গঠনে সশস্ত্র বাহিনীর ভুমিকা এবং জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে সশস্ত্র বাহিনীর অবদান এই প্রর্দশনীতে তুলে ধরা হয়েছে। বর্ণিত প্রদর্শনী আগামী ২৬ ও ৩০ মার্চ সকাল ১১ ঘটিকা হতে বিকাল ৫ ঘটিকা পর্যন্ত সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে। এছাড়াও ২৮ মার্চ সকাল ১১ ঘটিকা হতে বিকাল ৫ ঘটিকা পর্যন্ত কক্সবাজার জেলার সকল স্কুল ও কলেজের ছাত্র-ছাত্রীদের জন্য উন্মুক্ত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর