1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
নাফ নদী দিয়ে ফের বাংলাদেশে পা’লি’য়ে এলো মিয়ানমার বিজিপির ৪০ সদস্য অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি) দেশের পথে এমভি আবদুল্লাহ, বাড়ি ফেরার উচ্ছ্বাস নাবিকদের ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার কক্সবাজারের উখিয়া নাফনদী ১০ বাংলাদেশি জেলেকে ধরে নেওয়ার অভিযোগ উঠেছে । টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরোয়ার আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন  বিজিবি’র অভিযানে বিদেশি মদ উদ্ধার বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে ছাত্রলীগ নেতাকে নির্যাতন-মারধার

আমরা ৯৩ ব্যাচ টেকনাফ এর উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময় : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ২৬২ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

টেকনাফে আমরা ৯৩ ব্যাচ টেকনাফ উদ্যোগে এক ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে । শনিবার (৩০মার্চ) সন্ধায় হ্নীলার ঐতিহ্যবাহী রেস্টুরেন্ট হোটেল বৈশাখীতে উক্ত মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইফতারের আগে আমরা ৯৩ ব্যাচ টেকনাফের উদ্যোগে এক সংলিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচা সভায় সাংগঠনিক দিকনির্দেশনা ও এর গুরুত্ব তুলে ধরে বক্তব্য রাখেন বক্তারা।


সংগঠন টির সিনিয়র সহ সভাপতি বশির আহমদের সভাপতিত্বে ও আমরা ৯৩ টেকনাফ এর এডমিন মাষ্টার ছিদ্দিক আহমদের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন , সহ সভাপতি জসিম উদ্দিন, শাব্বির আহমদ, ছেবর আলম, আবুল হোছাইন হেলালী, আবুল কালাম প্রমূখ।
মোনাজাত পরিচালনা করেন রাজা পালং মাদ্রাসা,উখিয়ার সহ সুপার আবুল কালাম আজাদ।


এ সময় আরো উপস্থিত ছিলেন, দৈনিক যুগান্তর ও এশিয়ান টিভির টেকনাফ প্রতিনিধি সাংবাদিক নাছির উদ্দীন রাজ ও সমুদ্র কন্ঠের টেকনাফ প্রতিনিধি সাংবাদিক শামসুল আলম শারেক সহ ‘আমরা ৯৩ টেকনাফ’ এর সকল সদস্য বন্ধুরা। উক্ত ইফতার মাহফিল যে সকল ৯৩ বন্ধু মৃত্যুবরণ করেছে তারাসহ সকল মুসলিম উম্মার জন্য দোয়া কামনা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর